shono
Advertisement

আইএসএলে টালমাটাল পরিস্থিতিতে এসসি ইস্টবেঙ্গল, জয়ে ফিরতে জেজেকে চাইছে দল

রক্ষণ নিয়েও চিন্তাভাবনা করছে টিম ম্যানেজমেন্ট।
Posted: 03:36 PM Dec 26, 2021Updated: 03:36 PM Dec 26, 2021

স্টাফ রিপোর্টার: মুশকিল আসান করতে অবশেষে জেজে লালপেখলুয়ার দ্বারস্থ হচ্ছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। এমনিতেই দলের হাল মোটেও ভাল নয়। বিশেষ করে রক্ষণের হাল খুবই খারাপ। কিন্তু ঘরোয়া ফুটবলে এমন কেউ ‘ফ্রি’ নেই যে তাঁকে নিয়ে দলকে খাদের কিনারা থেকে তোলা যায়।

Advertisement

আপাতত লাল-হলুদ শিবিরের রক্ষণ সামলাতে দেখা যাচ্ছে হীরা মণ্ডল, রাজু গায়কোয়াড়, টমিস্লাভ মার্সেলা ও জয়নার লরেঙ্কোকে। কেউই তেমন দর্শনীয় খেলছেন, তাও নয়। তবু রক্ষণের কেউ নন, ফরোয়ার্ডে ফ্রি প্লেয়ার হিসাবে জেজেকে নিতে চাইছে লাল-হলুদ শিবির। শনিবার টিম ম্যানেজমেন্টের এক অন্যতম কর্তা বলছিলেন, “রক্ষণ নিয়ে অবশ্যই ভাবছি। তেমন কাউকে না পেলে এখন আর কী করা যাবে। তাই ফ্রি প্লেয়ার হিসাবে এখন হাতে আছে জেজে। আপাতত ওকেই সই করাতে পারি। কথাবার্তাও চলছে।”

[আরও পড়ুন: ম্যাচ চলাকালীন গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষ, মাঠেই হার্ট অ্যাটাক, মৃত্যু ফুটবলারের]

গতবছর এসসি ইস্টবেঙ্গলে সই করেছিলেন জেজে (Jeje)। তেমন সুবিধে করতে পারেননি। অথচ একসময় আইএসএলে চেন্নাইয়িনকে চ্যাম্পিয়ন করার মূলে তিনি ছিলেন অন্যতম সদস্য। এখনও আইএসএলে (ISL 2021) তিনি হলেন ভারতীয় ফরোয়ার্ডদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। সেই জেজেকে এবার কোনও দল নিতে চায়নি। এমনকী লাল-হলুদও নয়। এখন বিপদে পড়ে সেই জেজেকে নেওয়ার জন্য ঝুঁকল দল।

কোচ ম্যানুয়েল দিয়াজকে নিয়ে কেউ খুশি নন। শুক্রবার টিম ম্যানেজমেন্ট বসত কোচের সঙ্গে। বড়দিনের কথা ভেবে তা পিছিয়ে দেওয়া হয়। তবে দু-একদিনের মধ্যেই দিয়াজের সঙ্গে বসতে চান কর্তারা। সেখানেই পারফরম্যান্স নিয়ে কথা হবে। শনিবার ক্রিসমাসের ছুটি ছিল। রবিবার থেকে ফের পরের ম্যাচে প্রস্তুতি শুরু করেন অরিন্দম ভট্টাচার্যরা। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি লাল-হলুদ। আগামী ৪ জানুয়ারি বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে বড় চ্যালেঞ্জ দলের সামনে। নতুন বছরে নতুন উদ্যমে এসসি ইস্টবেঙ্গল ঘুরে দাঁড়াতে পারে কি না, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: ৪ বছর বাদে ওয়ানডে টিমে ঢুকতে পারেন অশ্বিন, রোহিতের ফিটনেস নিয়ে ধোঁয়াশা অব্যাহত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement