‘সংবাদ প্রতিদিন’ডিজিটালের খবরে সিলমোহর! ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ, ইঙ্গিত খোদ সৌরভের

04:15 PM May 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবাদ প্রতিদিন ডিজিটালের খবরেই সিলমোহর পড়তে চলেছে! ইস্টবেঙ্গলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। মঙ্গলবার নিজেই সে ইঙ্গিত দিয়ে দিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Advertisement

এদিন এক অনুষ্ঠানে ইস্টবেঙ্গলের (East Bengal) নয়া বিনিয়োগকারী প্রসঙ্গে বিসিসিআই প্রেসিডেন্ট বলে দেন, “আমরা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা বলেছি। কথাবার্তা অনেকটাই এগিয়েছে। দেখা যাক সম্ভব কি না। আগামী ১০-১২ দিনের মধ্যেই সবটা পরিষ্কার হয়ে যাবে।” এছাড়া অন্যান্য বিনিয়োগকারীর সঙ্গেও কথা হচ্ছে বলে জানান তিনি। এরপরই প্রশ্ন করা হয়, তাহলে কি শ্রী সিমেন্ট বিদায় নেওয়ায় ইস্টবেঙ্গলের ইনভেস্টর হতে চলেছে ম্যান ইউ? সৌরভ (Sourav Ganguly) এ প্রসঙ্গে কিন্তু বলে দেন, ইনভেস্টর নয়, মালিক হিসেবেই আসতে পারে ইপিএলের ক্লাবটি।

[আরও পড়ুন: কুতুব মিনারে পুজোর অনুমতি দেওয়া যায় না, দিল্লি আদালতে জানাল ASI]

সংবাদ প্রতিদিন ডিজিটাল আগেই জানিয়েছিল, চলতি মাসে একাধিকবার নাকি রেড ডেভিলস কর্তাদের সঙ্গে ইস্টবেঙ্গল কর্তাদের বৈঠক হয়। এবং সেই বৈঠক ফলপ্রসূ হয়েছে বলেই খবর। আপাতত ইস্টবেঙ্গল সমর্থকরা আশায় বুক বাঁধতেই পারেন। কারণ ইস্টবেঙ্গলের সঙ্গে জুড়ে যাচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নাম! তাও আবার প্রিন্স অফ ক্যালকাটা সৌরভের মধ্যস্থতায়।

Advertising
Advertising

শ্রী সিমেন্ট সরে যাওয়ার পরে ইনভেস্টর নিয়ে সমস্যায় পড়ে ইস্টবেঙ্গল। একাধিক সংস্থার সঙ্গে কথাবার্তাও বলেন কর্তারা। শোনা যাচ্ছিল, বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গেও আলোচনা হয় লাল-হলুদের। আলোচনা সারতে পদ্মাপাড়েও নাকি গিয়েছিলেন ইস্টবেঙ্গলের কর্তারা। কিন্তু শেষমেশ সেই চুক্তি আর হয়নি। এবার একেবারে ইপিএলের ক্লাবের সঙ্গে জুড়ে যেতে চলেছে ময়দানের এক প্রধান। কথাবার্তা যদি চূড়ান্ত হয়ে যায়, তবে ভারতীয় ফুটবলে এমন ঐতিহ্যের মেলবন্ধন সত্যিই ইতিহাস গড়বে। শতবর্ষের ইস্টবেঙ্গলের ঐতিহ্যও তো কম নয়। তাই আপাতত আর সপ্তাহ দুয়েক অপেক্ষা করতেই হবে সমর্থকদের।

[আরও পড়ুন: উমরান মালিক থেকে অভিষেক শর্মা, এবারের আইপিএলে নজর কাড়লেন যে তরুণ প্রতিভারা]

Advertisement
Next