‘চিন্তা করবেন না’, সমর্থকদের আশ্বস্ত করে হাসপাতাল থেকেই বার্তা অসুস্থ পেলের

12:23 PM Dec 02, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের (Qatar World Cup) আবহেই ফুটবলপ্রেমীদের চিন্তা বাড়িয়ে হাসপাতালে ভরতি করতে হয়েছিল পেলেকে। আচমকা শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে সাও পাওলোর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেদিন রাতেই পেলের কন্যা জানিয়েছিলেন, স্থিতিশীল আছেন ফুটবল সম্রাট। বৃহস্পতিবার মুখ খুললেন পেলে স্বয়ং। কঠিন সময়ে তাঁর জন্য যেভাবে প্রার্থনা করেছেন ভক্তরা, সেই জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন ব্রাজিলিয় কিংবদন্তি। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, তাঁকে নিয়ে চিন্তা করার কিচ্ছু নেই।

Advertisement

পেলের (Pele) অসুস্থতার খবর পেয়ে বিশ্বজুড়ে অসংখ্য ভক্তরা তাঁকে বার্তা পাঠিয়েছেন। ফুটবল সম্রাটের দ্রুত আরোগ্য কামনা করেছিলেন ব্রাজিলের কোচ তিতেও। কাতারের বেশ কিছু দর্শনীয় বিল্ডিংয়ে আলোকসজ্জার মাধ্যমে পেলের সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করা হয়। সমস্ত কিছু দেখে অভিভূত পেলে। অন্তরের কৃতজ্ঞতা প্রকাশ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন তিনি। সকলকে আশ্বস্ত করে তাঁর বার্তা, “প্রতি মাসের নিয়ম মতোই এবারেও হাসপাতালে চিকিৎসা করতে এসেছি। তবে সকলে আমার সুস্থতা কামনা করেছেন, তা দেখে সত্যিই খুব ভাল লাগছে। সকলকে ধন্যবাদ জানাই। ” কাতারের একটি ছবিও পোস্ট করেছেন কিংবদন্তি।

Advertising
Advertising

[আরও পড়ুন: ক্যামেরুনের বিরুদ্ধে আজ নিয়মরক্ষার ম্যাচে ব্রাজিল, নেইমারকে নিয়ে ধোঁয়াশা বাড়ালেন তিতে]

পেলের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই আশঙ্কায় ভুগছিলেন তাঁর অগণিত ভক্ত। তবে বুধবার পেলের কন্যা কেলি নাসিমেন্তো জানিয়েছিলেন, বাবার শরীর নিয়ে চিন্তার কিছু নেই। হাসপাতালের তরফেও জানিয়ে দেওয়া হয়, সাধারণ বেডেই রাখা হয়েছে ফুটবল সম্রাটকে। তাঁর শারীরিক অবস্থা নিয়ে কোনও সমস্যা নেই। কোলন ক্যানসারের পরে কেমোথেরাপি সংক্রান্ত চিকিৎসার জন্যই নিয়মিত হাসপাতালে যেতে হয় তাঁকে। এবারেও সেই জন্যই হাসপাতালে ভরতি হয়েছিলেন। তবে সূত্র মারফত জানা গিয়েছে, ব্রঙ্কোনিউমোনিয়ায় ভুগছেন তিনি। 

গত বুধবার ব্রাজিলের সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, সর্বাঙ্গ ফুলে গিয়েছে পেলের। কেমোথেরাপিও কাজ করছে না। শারীরিক সমস্যার জন্য ঠিকমতো খাওয়াদাওয়া করতে পারছেন না ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার। সেই সঙ্গে রয়েছে হৃদযন্ত্রের সমস্যাও। পেলেকে যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তা পূর্বনির্ধারিত নয়। হঠাৎ করেই শারীরিক সমস্যা দেখা দেওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মানুষজনকে তিনি চিনতে পারছেন না বলে জানা গিয়েছিল। তবে আপাতত সংকটমুক্ত পেলে। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন কিংবদন্তি, প্রার্থনায় গোটা বিশ্ব। 

[আরও পড়ুন: বিশ্বকাপের ফের VAR বিতর্ক, জাপানের দ্বিতীয় গোল নিয়ে ক্ষুব্ধ লিনেকার-নেভিলরা]

Advertisement
Next