shono
Advertisement

পেত্রাতোসের জোড়া গোলে ওড়িশা বধ, লিগ টেবিলের ৩ নম্বরে মোহনবাগান

জিতলেও আশিকের লালকার্ড চিন্তায় রাখবে মোহনবাগানকে।
Posted: 09:32 PM Jan 28, 2023Updated: 09:39 PM Jan 28, 2023

মোহনবাগান: ২ (পেত্রাতোস)
ওড়িশা: ০

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলে (ISL) জয়ের সরণিতে ফিরল মোহনবাগান। শনিবার ওড়িশা এফসিকে ২-০ গোলে উড়িয়ে দিল সবুজ-মেরুন ব্রিগেড। দুটি গোলই করলেন দিমিত্রি পেত্রাতোস (Dimitri Petratos)। যার ফলে মোহনবাগানের প্রথম ছ’য়ে শেষ করাটা কার্যত নিশ্চিত হয়ে গেল।

শেষ পাঁচ ম্যাচে জয় এসেছিল মাত্র একটি। মুম্বই সিটি এফসি (Mumbai City FC) তো বটেই, চেন্নাইয়িন এফসির বিরুদ্ধেও গোল করতে পারেননি ফেরান্দোর ছেলেরা। জানুয়ারির শুরুতে যে দলটা আইএসএলের প্রথম দুইয়ে শেষ করার টার্গেট নিয়ে নেমেছিল, তারাই এখন প্রথম ছয়ে শেষ করার টার্গেট নিয়ে খেলতে নামছে। মোহনবাগানের মূল রোগ গোলের সুযোগ কাজে লাগাতে না পারা। ওড়িশার বিরুদ্ধে সেই রোগের অব্যর্থ ওষুধ হয়ে উঠলেন দিমিত্রি পেত্রাতোস। একবার নয়, তিনি লক্ষ্যভেদ করলেন দু’বার। প্রথমটা ম্যাচের ৩ মিনিটে। আর দ্বিতীয়বার ৮৩ মিনিটে।

[আরও পড়ুন: প্রশ্নপত্রের খসড়া আগাম জানতেন কুন্তল, পার্থর সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটে মিলল তথ্য]

যে কোনওভাবে ৩ পয়েন্ট পেতেই হবে। ফেরান্দোর (Juan Ferrando) ছেলেরা এদিন যে বাড়তি তাগিদ নিয়ে নেমেছিলেন সেটা এদিন তাঁদের পারফরম্যান্সেই প্রমাণিত। ম্যাচের একেবারে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজ ছিল মোহনবাগানের। যার ফল মিলল ৩ মিনিটে। পেত্রাতোসের গোলে। এরপরও খেলা হয়েছে কার্যত একপেশে। ওড়িশা (Odisha FC) ভাল পাস খেললেও গোল করার স্পষ্ট সুযোগই তৈরি করতে পারেনি। উলটো দিকে সুযোগ তৈরি হয়েছে একাধিক। যার ফল আবারও মিলেছে ম্যাচের ৮৩ মিনিটে। এবারও গোল করেছেন সেই পেত্রাতোস। এই জোড়া গোলেই জয় নিশ্চিত হয়ে গিয়েছে সবুজ-মেরুনের। তবে জয়ের ম্যাচেও ইনজুরি টাইমে আশিকের লালকার্ড দেখাটা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ফেরান্দোর জন্য। যদিও রেফারির সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন ছিল।

[আরও পড়ুন: সীমান্তে চিনের আচরণ অপ্রত্যাশিত! ‘চিকেন নেক’ রক্ষার্থে শিলিগুড়ি করিডরে কড়া নজর সেনার]

এদিনের ম্যাচের আগে মোহনবাগান ছিল ৫ নম্বরে। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এল তাঁরা। ১৫ ম্যাচে মোহনবাগানের পয়েন্ট ২৭। সমসংখ্যক ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদের পয়েন্ট ৩৫।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement