shono
Advertisement

‘তোমরা এবার ঘুমোতে যাও’, বর্ষসেরা পুরস্কার হাতে ছেলেদের জন্য বার্তা মেসির

বিশ্বজয়ী দলের সব সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন মেসি।
Posted: 03:07 PM Feb 28, 2023Updated: 03:08 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিফার বর্ষসেরা সম্মান জেতার পরে তাঁর তিন ছেলের জন্য ছোট্ট বার্তা লিওনেল মেসির (Lionel Messi)। ৩৬ বছর পরে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। আর নীল-সাদা জার্সিধারীরা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ায় মেসির পক্ষে ফিফার বর্ষসেরা (The Best) হওয়া আরও সহজ হয়েছে।

Advertisement

বর্ষসেরা পুরস্কারের সম্মান নিতে মঞ্চে উঠে মেসি বলেন, ”এখানে আরও একবার আসতে পেরে ভাল লাগছে..বেঞ্জেমাও আছে, আছে কিলিয়ান। গত বছরটা ওদের দু’ জনেরই খুব ভাল গিয়েছে।” 

[আরও পড়ুন: ‘দ্য বেস্ট’ অ্যাওয়ার্ডে রোনাল্ডোর ভোট কার দিকে? সত্যিটা জানাল ফিফা]

 

ফিফার দ্য বেস্ট অ্যাওয়ার্ডে আর্জেন্টিনার জয়জয়কার। মেসি বর্ষসেরা হয়েছেন। বর্ষসেরা কোচ হয়েছেন লিওনেল স্কালোনি। এমি মার্টিনেজ বর্ষসেরা গোলকিপারের সম্মান পেয়েছেন। মেসি বলছেন, ”এটা আমার কাছে বড় সম্মান। আমার ম্যানেজার স্কালোনি-সহ সতীর্থদের ধন্যবাদ জানাই। আমরা গোটা আর্জেন্টিনা দলকে প্রতিনিধিত্ব করছি। সবার অবদান ছাড়া আমরা এখানে উপস্থিত থাকতে পারতাম না।”

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার জন্য চিরকাল ধাওয়া করে গিয়েছেন মেসি। অবশেষে কাতারে এসে এলএম টেনের স্বপ্ন পূরণ হয়েছে। আর্জেন্টাইন অধিনায়ক বলছেন, ”এই বছরটা আমার কাছে দারুণ গিয়েছে। অনেক লড়াইয়ের পরে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আমরা জেতার জন্য মরিয়া ছিলাম।”

বিশ্বচ্যাম্পিয়ন হওয়া তাঁর জীবনের সব চেয়ে সুন্দর মুহূর্ত বলে উল্লেখ করেন মেসি। পুরস্কার হাতে নিয়ে মেসি বলছেন, ”বিশ্বচ্যাম্পিয়ন হওয়া আমার জীবনের সব চেয়ে সুন্দর মুহূর্ত। অনেকেই বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে কিন্তু খুব কমজনই জিততে পারে।”

বিশ্বজয়ের জন্য মেসি ধন্যবাদ জানিয়েছেন তাঁর সতীর্থদের। পরিবারকেও ধন্যবাদ জানিয়ে মেসি বলছেন, ”আমার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই, আর্জেন্টিনার মানুষকেও অসংখ্য ধন্যবাদ। এটা চিরকাল আমাদের স্মৃতিতে থেকে যাবে।”

বাবার হাতে উঠছে বর্ষসেরা সম্মান, ফুটবলবিশ্ব কুর্নিশ জানাচ্ছে মেসিকে। শিশুপুত্রদের জন্য বাবার বার্তা, ”আমার ছেলেদের চুম্বন করতে চাই। ওরা এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান বসে দেখছে। থিয়াগো, মাতেও এবং সিরো –তোমাদের ভালবাসি। এবার শুতে যাও।” 

[আরও পড়ুন: ৫০তম জন্মদিনে বড় পুরস্কার পাচ্ছেন শচীন, ওয়াংখেড়েতে বসছে লিটল মাস্টারের মূর্তি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement