shono
Advertisement

নিজের দেশেই প্রাণনাশের হুমকি পেলেন মেসি, চাঞ্চল্য ক্রীড়াজগতে

মেসির বাড়ির কাছে ১৪ রাউণ্ড গুলি চলে।
Posted: 08:51 AM Mar 03, 2023Updated: 08:51 AM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবাক হলেও সত্যি। লিওনেল মেসিকেও (Lionel Messi) কিনা প্রাণনাশের হুমকি দেওয়া হল। কারণ? রোজারিও-র ক্লাবে এসে তাঁকে কিনা খেলতে হবে। মেসি ফুটবল জীবনের সায়াহ্নে কোথায় খেলবেন তাই নিয়ে জল্পনার শেষ নেই। স্বয়ং মেসি একবার সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, রোজারিওর নিউওয়েলস ওল্ড বয়েজে খেলতে পারেন। যেহেতু তাঁর ফুটবল জীবন শুরু হয়েছিল নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে। আসলে মেসির জন্ম শহর হল রোজারিও (Rosario)।

Advertisement

[আরও পড়ুন: এসে গিয়েছেন ‘থালা’, চেন্নাই বিমানবন্দরে ধোনিকে রাজকীয় অভ্যর্থনা, দেখুন ভিডিও]

বৃহস্পতিবার ভোররাতে কিছু দুষ্কৃতি এলোপাথাড়ি গুলি ছুঁড়ে যায় রোকুজ্জোর সুপার মার্কেটে। ঘটনাটি ঘটে ভোররাত তিনটেয়। মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন হল এই সুপার মার্কেট। যদিও দুষ্কৃতিদের ছোঁড়া গুলিতে কেউ হতাহত হয়নি। আসলে তখন মার্কেটে কেউ ছিল না। বাইরে থেকে স্টিলের দরজায় এলোপাথাড়ি গুলি ছুঁড়ে যায় দুই দুষ্কৃতি। গুলি ছুঁড়ে মোটরসাইকেল চালিয়ে চলে যায় তারা। তবে যাওয়ার তারা আগে একটা কাগজ ফেলে যায়। সেই কাগজে ছিল মেসিকে হুমকি দেওয়া কিছু শব্দ–“মেসি আমরা তোমার জন্য অপেক্ষা করছি। পাবলো ইয়াভকিন (রোজারিও-র মেয়র) হল নিজেই একজন মাদক পাচারকারী। সে তোমাকে কোনওভাবে রক্ষা করতে পারবে না।”

রোজারিও-র সুপার মার্কেটে ১৪টি গুলি করা হয়েছে বলে জানিয়েছে আর্জেন্টিনা সংবাদ মাধ্যম। আর্জেন্টিনার (Argentina) তদন্ত বিভাগ ঘটনাস্থল থেকে যাবতীয় তথ্য সংগ্রহ করেছে। ঘটনাস্থলে সাধারণ মানুষের যাতায়াত আপাতত বন্ধ। রোজারিওতে মেসির একটা বাড়ি রয়েছে। ফুটবল জীবনে ব্যস্ততার ফাঁকে ছুটি পেলে মাঝে মাঝে ছুটে আসেন এই বাড়িতে। সেখানে স্ত্রী সন্তানদের নিয়ে সময় কাটান। বিশেষ করে বড়দিনের ছুটে পেলে মেসি চলে যান সেখানে। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর মেসি এখানে এসেই জয়ের উৎসব পালন করে ছিলেন। তবে আজকের ঘটনার পর মনে হয় না মেসি আর খোলা মনে রোজারিওতে যাবেন।

[আরও পড়ুন: ক্যাচ ধরো, ম্যাচ জেতো, পূজারাকে তালুবন্দি করে কি সেটাই প্রমাণ করলেন স্মিথ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement