shono
Advertisement

‘মেসি তোমার চেয়ে অনেক ভাল’, রোনাল্ডোকে কটাক্ষ দর্শকের, কী প্রতিক্রিয়া সিআর সেভেনের?

ভাইরাল হয়েছে রোনাল্ডোর প্রতিক্রিয়ার ভিডিও।
Posted: 09:57 AM Mar 06, 2023Updated: 10:05 AM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেসি (Lionel Messi) অনেক ভাল ফুটবলার- আল নাসেরের ম্যাচ চলাকালীন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) দেখে চিৎকার করে এই কথা বলে এক খুদে দর্শক। ম্যাচের শেষে মাঠ ছেড়ে বেরনোর সময়েই সি আর সেভেনের উদ্দেশে এই কথা বলে ওই খুদেটি। এই ঘটনায় রোনাল্ডোর প্রতিক্রিয়ার ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। প্রসঙ্গত, আল নাসের এই ম্যাচ জিতলেও একেবারেই ভাল খেলতে পারেননি সিআর সেভেন।

Advertisement

কেরিয়ারের শুরু থেকেই বরাবর মেসি ও রোনাল্ডোর মধ্যে তুলনা করেছেন ফুটবল বিশেষজ্ঞ থেকে আমজনতা। দু’জনের মধ্যে কে সেরা, তা নিয়ে তর্ক চলেছে দীর্ঘদিন। তবে অধিকাংশের মতে, ২০২২ সালে বিশ্বকাপ জিতে এই তর্কের অবসান ঘটিয়েছেন মেসি। ২০২২ সালের ফিফার সেরা খেলোয়াড়ের পুরস্কারও উঠেছে তাঁর হাতে। ক্লাব ফুটবলে পিএসজির হয়েও পরপর ম্যাচে গোল আসছে তাঁর বুট থেকে।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশ পুলিশের এনকাউন্টার, খতম BSP বিধায়ক হত্যার প্রধান সাক্ষীর ‘খুনি’]

অন্যদিকে, বিশ্বকাপে বেশ কয়েকটি ম্যাচে প্রথম একাদশে সুযোগই পাননি রোনাল্ডো। বিতর্ককে সঙ্গী করেই প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে দিতে হয় তাঁকে। রেকর্ড অর্থে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিলেও একাধিকবার কটাক্ষের মুখে পড়েছেন। রোনাল্ডো মাঠে নামতেই মেসির নামে জয়ধ্বনি তুলেছেন স্টেডিয়ামের দর্শকরা।

এহেন পরিস্থিতিতে শুক্রবার আল বাতিনের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন রোনাল্ডো। ম্যাচের নির্ধারিত সময়ে এক গোলে পিছিয়ে ছিল আল নাসের (Al Nassr)। অতিরিক্ত সময়ে পরপর তিন গোল করে রুদ্ধশ্বাস ম্যাচ জেতে তারা। কিন্তু গোল পাননি রোনাল্ডো। তারপরেই টানেলে এক ভক্ত সাফ বলে, “মেসি তোমার থেকে অনেক ভাল ফুটবলার।” প্রথমে ওই ভক্তকে এড়িয়ে যান রোনাল্ডো। পরে অবশ্য পালটা চিৎকার করে বলেন, “ওর ম্যাচটা অনেক সহজ ছিল।” যদিও এহেন আচরণের পর নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন সিআর সেভেন।

[আরও পড়ুন: ‘দেশ ছেড়ে পালাব না’, গ্রেপ্তারি এড়িয়ে পাকিস্তানের বাসভবন থেকেই ভাষণ ইমরান খানের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement