shono
Advertisement

বিশ্বকাপ বিতর্কে এবার মুখ খুললেন বেঞ্জেমা, ফ্রান্সের কোচ দেশঁকে পালটা দিলেন ফরাসি তারকা

চোটের জন্য কাতারে নামতে পারেননি বেঞ্জেমা।
Posted: 11:03 AM Mar 11, 2023Updated: 11:03 AM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করিম বেঞ্জেমা (Karim Benzema) ও দিদিয়ের দেশঁ-র (Didier Deschamp) মধ্যে ব্যক্তিত্বের সংঘাত চলছেই। চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয় বেঞ্জেমাকে। সেই বেঞ্জেমাই এবার পালটা দিয়েছেন দেশঁকে।

Advertisement

একটি ফরাসি দৈনিক-কে সাক্ষাৎকার দিয়েছেন দেশঁ। সেখানে বিভিন্ন বিষয়ের পাশাপাশি বেঞ্জেমাকে নিয়েও মন্তব্য করেন। 

[আরও পড়ুন: ‘কামিন্সকে নেতৃত্ব থেকে সরানোর চক্রান্ত চলছে’, বিস্ফোরক দাবি বসিত আলির]

 

২০১৮ বিশ্বকাপে ফ্রান্সের জাতীয় দলে জায়গা হয়নি বেঞ্জেমার। চার বছর বাদে কাতার বিশ্বকাপে যান বেঞ্জেমা। ফ্রান্সের জাতীয় দলের সঙ্গে কাতারেও গিয়েছিলেন তিনি। কিন্তু ফ্রান্সের অভিযান শুরুর আগেই চোট পান বেঞ্জেমা। ফ্রান্স শিবির ছেড়ে চলে যান ফরাসি তারকা। পরে সুস্থ হয়ে উঠলেও ফ্রান্সের হয়ে আর নামা হয়নি বেঞ্জেমার।

সেই প্রসঙ্গে দেশঁ সাক্ষাৎকারে বলেন, ”আমি বলেছিলাম করিম তাড়াহুড়ো করার কিছু নেই। কিন্তু ঘুম থেকে উঠে জানতে পারি করিম শিবির ছেড়ে চলে গিয়েছে।” এর পরে চোট সারিয়ে দলে ফেরার ইচ্ছাপ্রকাশ করেন বেঞ্জেমা। কিন্তু সেই সময়ে ফ্রান্সের কোচ দিদিয়ের দেশঁ আর করিম বেঞ্জেমাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখাননি। বেঞ্জেমা অবসরই নিয়ে নেন আন্তর্জাতিক ফুটবল থেকে। 

 

দেশঁর এই মন্তব্যের প্রেক্ষিতে নীরবতা ভাঙেন বেঞ্জেমা। সোশ্যাল মিডিয়ায় বেঞ্জেমা ফ্রান্সের কোচ বেঞ্জেমার সাক্ষাৎকার পোস্ট করেছেন। পাশে পোস্ট করেছেন একটি ভাঁড়ের ছবি। বেঞ্জেমা লিখেছেন, ”কী লজ্জা!” 

[আরও পড়ুন: সুপার কাপে অঘটন না ঘটলে পরের মরশুমে ইস্টবেঙ্গলে নেই স্টিফেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement