shono
Advertisement

মদ্যপ অবস্থায় ট্রেনিংয়ে পিএসজি ফুটবলার, ছিলেন বায়ার্ন ম্যাচেও, সাংবাদিকের দাবিতে চাঞ্চল্য

নতুন বিতর্কের জন্ম দিয়েছে সাংবাদিক মোলিনার একটি ভিডিও।
Posted: 11:33 AM Mar 14, 2023Updated: 11:34 AM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিস সাঁ জাঁ (PSG) উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছে। নেইমার (Neymar) ও এমবাপের (Mbappe) সম্পর্ক নিয়ে কালি খরচ হয় নিরন্তর। এর মধ্যেই প্যারিসের ক্লাব সম্পর্কে নতুন খবর বেরিয়ে এল। এবং তা রীতিমতো বিতর্কের।

Advertisement

প্যারিস সাঁ জাঁ সম্পর্কে বিতর্কিত এই তথ্য প্রকাশ করেছেন এক সাংবাদিক। তাঁর নাম রোমেন মোলিনা। বায়ার্ন মিউনিখের কাছে হার মানার পরে মোলিনা একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওর নাম দিয়েছে পিএসজি, মানুষ যদি জানত কী হচ্ছে…।” 

[আরও পড়ুন: ‘যোগ্য দল হিসেবেই ফাইনালে ভারত, নিউজিল্যান্ডের কাছে ঋণী থাকার দরকার নেই’, বলছেন গাভাসকর]

 

সাংবাদিক মোলিনা জানিয়েছেন পিএসজি-র এক ফুটবলার মদ্যপ অবস্থায় ট্রেনিংয়ে এসেছিলেন। তাঁকে প্র্যাকটিস থেকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের সেই ফুটবলারকে বায়ার্নের বিরুদ্ধে ম্যাচে প্রথম একাদশে রেখেছিলেন। মোলিনা খবরের ভিতরের যে খবর প্রকাশ করেছেন তাতে বোঝা যাচ্ছে পিএসজি শিবিরের অন্দরমহলের কথা। আপাতদৃষ্টিতে দেখলে মনে হবে দল তৈরি কিন্তু ভিতরে ভিতরে মারাত্মক সমস্যা।

মোলিনা বলেছেন, ”অ্যালিয়াঞ্জ অ্যারেনায় যে খেলোয়াড়টিকে প্রথম একাদশে রাখা হয়েছিল, সেই খেলোয়াড়টিই মদ্যপ অবস্থায় ছিল। ম্যাচের আগেরদিন সকাল ছটায় ক্লাব ছাড়ে সে।” যদিও মোলিনা সেই খেলোয়াড়ের নাম প্রকাশ করেননি।  

[আরও পড়ুন: হাঁড়ির হাল ভারতীয় রেলে, ঘাটতি কাটিয়ে এবার কি দেখা যাবে লাভের মুখ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement