shono
Advertisement

৩৫ গজ দূর থেকে ছবির মতো ফ্রি-কিকে গোল, দলকে জিতিয়ে সমর্থকদের কী বার্তা রোনাল্ডোর?

সৌদির ক্লাবের হয়ে এটিই ঘরের মাঠে প্রথম গোল সিআর সেভেনের।
Posted: 02:56 PM Mar 19, 2023Updated: 03:32 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালের নিয়ম মেনে বাড়ছে বয়স। কিন্তু পারফরম্যান্সে তার ফিটেফোঁটা প্রভাবও পড়ছে না। নাহলে কি আর ৩৮ বছরে ৩৫ গজ দূর থেকে এমন নিখুঁত ফ্রি-কিক শট নেওয়া সম্ভব? স্বপ্নের মতো গোল করে আল নাসেরকে আরও একটি জয় এনে দিলেন তিনি। তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যাঁর পারফরম্যান্স প্রতি মুহূর্তে বিস্মিত করে গোটা দুনিয়াকে।

Advertisement

শনিবার সৌদি প্রো লিগে ঘরের মাঠ আভা ক্লাবের মুখোমুখি হয়েছিল আল নাসের (Al Nassr)। আবদুলফাতাহ অ্যাডামের গোলে পিছিয়ে গেলেও ফ্রি-কিক থেকে অনবদ্য গোল করে দলকে সমতায় ফেরান সিআর সেভেন। সৌদির ক্লাবের হয়ে এটিই ঘরের মাঠে তাঁর প্রথম গোল। তবে দলের হয়ে চলতি লিগে মোট ন’টি গোলের মালিক হয়ে গেলেন তিনি। এরপর পেনাল্টি থেকে তালিস্কার গোলে কাঙ্ক্ষিত জয় পায় রোনাল্ডোর (Cristiano Ronaldo) দল।

[আরও পড়ুন: শান্তনু ঘনিষ্ঠ প্রোমোটার অয়ন শীলের অফিসে ম্যারাথন তল্লাশি, OMR শিটের পাহাড়!]

সোশ্যাল মিডিয়ায় পর্তুগিজ মহাতারকার ফ্রি-কিকে গোল নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। এভাবে ছবির মতো ফ্রি-কিক তো সচরাচর দেখা যায় না। তাই সেই মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন রোনাল্ডো ভক্তরা। দুর্দান্ত পারফরম্যান্সের পর আবার নিজেও সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়েছেন প্রাক্তন রিয়াল স্ট্রাইকার। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মযাচের বেশ কয়েকটি ছবি পোস্ট করে রোনাল্ডো লেখেন, “জিতে দারুণ লাগছে। আর ঘরের মাঠে সমর্থকদের উপস্থিতিতে গোল করতে পারায় আরও ভাল লাগছে।” উল্লেখ্য, ২০২৪ ইউরোতে যে পর্তুগালের জার্সি গায়ে রোনাল্ডো খেলবেন, তা ইতিমধ্যেই স্পষ্ট হয়ে গিয়েছে। তাঁকে প্রাথমিক দলে রাখা হয়েছে।

[আরও পড়ুন: শ্রদ্ধা কাণ্ডের ছায়া, দিল্লিতে ফের মিলল মহিলার ছিন্ন মাথা, কাটা অঙ্গ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement