shono
Advertisement

ট্রফি জিতে কলকাতায় চ্যাম্পিয়ন মোহনবাগান, বৃষ্টি উপেক্ষা করেই রাজপথে সমর্থকদের সুনামি

জানা গিয়েছে, ফুটবলারদের সঙ্গে দেখা করতে সোমবারই ক্লাবে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 02:32 PM Mar 19, 2023Updated: 08:04 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রফি নিয়ে ঘরে ফিরছে ঘরের ছেলেরা। আর সবুজ-মেরুন পতাকায় মুড়ে ফেলা হবে না গোটা কলকাতা শহরকে, তাও কি হয়? আকাশ মেঘলা, কোনও কোনও জায়গায় বিক্ষিপ্ত বৃষ্টিও হচ্ছে। তাতে কী? নাওয়া-খাওয়া ভুলে প্রীতম কোটাল, পেত্রাতসদের টিম বাসের পিছনে ‘জয় মোহনবাগান’ স্লোগান তুলে ভক্তরা এগিয়ে যাবেন না, তাও কি সম্ভব? এর নামই তো ভালবাসা। মোহনবাগানের সঙ্গে যে জড়িয়ে লাখো ভক্তের আবেগ।

Advertisement

শনিবার গোয়ায় রুদ্ধশ্বাস ম্যাচে টাইব্রেকারে বেঙ্গালুরুকে হারায় জুয়ান ফেরান্দোর দল। বিশাল কাইথের হাত ধরে আবারও ভারতসেরা হয় মোহনবাগান (Mohun Bagan)। আর এরপরই সঞ্জীব গোয়েঙ্কা ঘোষণা করেন, মোহনবাগানের নামের সামনে থেকে ATK সরিয়ে দেওয়ার কথা। জানান, এবার থেকে মোহনবাগান সুপার জায়ান্টস নামে খেলবে দল। একরাতে জোড়া স্বপ্নপূরণ হয়েছে সবুজ-মেরুন ভক্তদের। আনন্দে আত্মহারা সমর্থকরা তাই প্রিয় দলকে স্বাগত জানাতে কোনও ঘাটতি রাখেননি।

[আরও পড়ুন: ‘বিশ্বের সবচেয়ে সরল মানুষ ধোনি’, মাহিকে নিয়ে মন্তব্য সতীর্থ রবিন উথাপ্পার]

এদিন বেলা পৌনে একটা নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন মোহনবাগান ফুটবলার, কর্মকর্তারা। প্রীতমদের দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অপেক্ষারত সমর্থকরা। এরপর দল টিম বাসে উঠলে তার পিছন পিছন গাড়ি ও বাইকে চেপে যাত্রা শুরু করেন তাঁরা। কারও গালে সবুজ-মেরুন আবির তো কেউ ওড়াচ্ছেন পতাকা। সব মিলিয়ে এদিন শহরের রং সবুজ-মেরুন। এদিন RPSG অফিসে যাবেন ফুটবলাররা।

এদিকে, মোহনবাগান সচিব দেবাশিস দত্ত জানিয়েছেন, ক্লাব তাঁবুতেই ফুটবলারদের বিশেষ সংবর্ধনা জানানোর পরিকল্পনা করা হচ্ছে। প্রচুর খাটনি হয়েছে তারকাদের। আপাতত তাঁরা একটু বিশ্রাম করুক। তবে জানা গিয়েছে, ফুটবলারদের সঙ্গে দেখা করে শুভেচ্ছা জানাতে সোমবারই ক্লাবে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: আসানসোল কম্বল কাণ্ড: আদালতে নিজেই সওয়াল জিতেন্দ্রর, ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ বিচারকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement