shono
Advertisement

মেসি ম্যানিয়া আর্জেন্টিনায়, ভক্তদের জন্য আধপেটা খেয়ে রেস্তরাঁ ছাড়লেন এলএম ১০

প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনায় মেসি।
Posted: 12:32 PM Mar 22, 2023Updated: 12:35 PM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই কি বলে মবড হয়ে যাওয়া? হয়তো তাই। লিওনেল মেসিকে (Lionel Messi) একবার দেখার জন্য পালেরমোর ডন হুলিও রেস্তরাঁর বাইরে জনজোয়ার। রেস্তরাঁ থেকে তাঁকে বের করে নিয়ে যাওয়ার জন্য বিশালদেহী বডিগার্ড নামাতে হল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল একাধিক ভিডিও।

Advertisement

আর্জেন্টিনার (Argentina) জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচ খেলার জন্য দেশে গিয়েছেন মেসি। স্ত্রী ও সন্তানদের নিয়ে রাতে ডন হুলিও রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। আর সেখানেই মেসিকে দেখার জন্য ভিড় জমে যায়।

[আরও পড়ুন: KKR ও ভারতীয় শিবিরে বড় ধাক্কা, আইপিএল ও টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের বাইরে শ্রেয়স!]

 

আর্জেন্টিনার একাধিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসি খেতে এসেছেন রেস্তরাঁয় এই খবর ছড়িয়ে পড়ার পরেই তাঁকে দেখার জন্য রেস্তরাঁর সামনে ভিড় জমান ভক্তরা। চলছিল গানও। খবরের ভিতরের খবর বলছে, ভক্তরা মেসির ছবি তোলেন, ভিডিও করেন। রেস্তরাঁর বাইরে অসংখ্য লোক জমে যাওয়ায় মেসি এবং তাঁর পরিবার নিশ্চিন্তে খাওয়া শেষ করতে পারেননি। 

 

জনজোয়ারের মধ্যে থেকে মেসিকে নিরাপদে নিয়ে যাওয়ার জন্য বেশ কয়েকজন বিশাল চেহারার বডিগার্ড নামে। নিরাপদেই মেসিকে গাড়িতে তুলে দেওয়া হয়। সেই সময়ে ভক্তরা ভিডিও তুলছিলেন আর্জেন্টিনার ফুটবল ঈশ্বরের। উল্লেখ্য, শুক্রবার পানামার বিরুদ্ধে প্রীতি ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তার পরে কুরাকাওয়ের সঙ্গে আর একটি প্রীতি ম্যাচ রয়েছে নীল-সাদা জার্সিধারীদের।  

 

[আরও পড়ুন: ‘২০১১ সালের বদলা নিতে হবে’, বিশ্বকাপ ফাইনালে ভারত-পাকিস্তান লড়াই চান শোয়েব]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement