shono
Advertisement

পেনাল্টি নষ্ট সবুজ-মেরুনের, গোলশূন্য ভাবে শেষ হল ছোটদের ডার্বি

এক ম্যাচের সাসপেনশন কাটিয়ে ডার্বিতে নেমেছিলেন ইস্টবঙ্গলের গোলকিপার আদিত্য।
Posted: 08:02 PM Mar 23, 2023Updated: 08:14 PM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গল ও মোহনবাগানের সাক্ষাৎ মানেই আবেগের চোরাস্রোত, টেনশন, শ্বাসরোধকারী খেলা। বৃহস্পতিবার রিলায়েন্স ডেভেলপমেন্ট লিগে দুই প্রধানের ছোটদের খেলাকে কেন্দ্র করে একই রকম উত্তেজনা ছিল। আবেগের বিস্ফোরণও ছিল।

Advertisement

[আরও পড়ুন: বিষপ্রয়োগ প্রাক্তন পাক তারকাকে! পাশে দাঁড়িয়েছিলেন আফ্রিদি]

 

বৃহস্পতিবার ইস্ট-মোহনের ছোটদের খেলা গোলশূন্য ভাবে শেষ হল। নেহাটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ডার্বিতে লাল-হলুদের গোলকিপার আদিত্য পাত্র ম্যাচের সেরা নির্বাচিত হন। একাধিক বার দলকে বাঁচান আদিত্য।

দিনকয়েক আগেই আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান। বেঙ্গালুরু এফসিকে টাইব্রেকারে হারিয়ে ভারতসেরা হয়েছে ফেরান্দোর ছেলেরা। এদিন ভাইদের বড় ম্যাচ দেখতে নৈহাটী স্টেডিয়ামে উপস্থিত ছিলেন তিরি, জনি কাউকোর মতো খেলোয়াড়রা। দিনান্তে দুই প্রধানের ম্যাচ ঢলে পড়ে ড্রয়ের কোলে।
যদিও মোহনবাগান গোল করার মতো সুযোগ পেয়েছিল। খেলার শেষের দিকে পেনাল্টিও পেয়েছিল সবুজ-মেরুন শিবির। কিন্তু এক ম্যাচের সাসপেনশন কাটিয়ে ফেরা আদিত্য পেনাল্টি বাঁচান। হামতের শট শরীর ছুঁড়ে বাঁচান আদিত্য। ফিরতি শটেও দলকে বাঁচান তিনি। আরও দু-একবার ইস্টবেঙ্গলের গোলমুখে আক্রমণ শানিয়েছিল মোহনবাগান। কিন্তু গোল হয়নি। ইস্টবেঙ্গলও চেষ্টা করেছিল।

এদিনের ম্যাচের পরে পূর্বাঞ্চল বিভাগে ইস্টবেঙ্গল ৪টি ম্যাচ থেকে ১০ পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ খেলতে গেলে পরিবারের কথা ভাবা চলে না’, রোহিতকে তোপ গাভাসকরের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement