shono
Advertisement

দেশের মাঠে ফিরল মার্টিনেজের সেই বিতর্কিত উদযাপন! এবার আর একা নন আর্জেন্টাইন গোলকিপার

প্রীতি ম্যাচে পানামাকে হারায় আর্জেন্টিনা।
Posted: 12:37 PM Mar 24, 2023Updated: 12:37 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুনীল গঙ্গোপাধ্যায় লিখেছিলেন, কেউ কথা রাখেনি। আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজও (Emiliano Martinez) কি কথা রাখতে পারলেন?

Advertisement

বিশ্বকাপ জয়ের থেকেও বেশি চর্চা হয়েছিল আর্জেন্টাইন গোলকিপারের উদযাপন নিয়ে। কেউ বলেছিলেন, শালীনতার মাত্রা লঙ্ঘন করেছে মার্টিনেজের উদযাপন। তিনি নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, এভাবে আর উদযাপন করবেন না। কিন্তু কথা কি রাখতে পারলেন ভুবনজয়ী গোলকিপার? আবেগের মাত্রাছাড়া বহিঃপ্রকাশ আবারও দেখা গেল মনুমেন্তাল স্টেডিয়ামে। 

[আরও পড়ুন: এশিয়া কাপ হবে পাকিস্তানেই, তবে প্রতিবেশী দেশে ঢুকবেন না রোহিত-বিরাটরা]

 

প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ২-০ গোলে হারাল পানামাকে। মেসি ফ্রি কিক থেকে গোল করলেন। বিশ্বজয়ের পরে প্রথম বার দেশের মাটিতে খেলতে নেমেছেন সোনার ছেলেরা। দেশবাসী হিস্টিরিয়া গ্রস্ত বললেও ভুল হবে না।

এরকমই আবহে মার্টিনেজ একা একা সেই বিতর্কিত উদযাপন করেননি। তাঁর সঙ্গে আরও চার জন যোগ দিয়েছিলেন এই উদযাপনে। মার্টিনেজের সঙ্গে ছিলেন এরমান পেৎসেলা, গিডো রডরিগেজ, জেরোনিমো রুলি ও মার্কোস আকুনা। সেই দৃশ্য দেখে স্থির থাকতে পারেননি আর্জেন্টিনার সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই দৃশ্য। 

 

বিশ্বজয়ের পরে মার্টিনেজ বলেছিলেন, কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়ার পরে লিওনেল মেসি তাঁকে নিষেধ করেছিলেন এমন ভাবে যেন উদযাপন আর না করেন। কিন্তু আসল সময়ে নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননি মার্টিনেজ। এবার পানামার বিরুদ্ধে প্রীতি ম্যাচে ঘরের মাঠে একই দৃশ্য দেখা গেল। 

[আরও পড়ুন:একই দিনে ফ্রি কিক থেকে গোল মেসি-রোনাল্ডোর, কোনটা ভাল? বিবাদে ভক্তকুল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement