shono
Advertisement

‘লিওর জন্য দরজা সবসময়ে খোলা’, বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার মন্তব্যে মেসির পরবর্তী ঠিকানা নিয়ে জল্পনা

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ জাঁ-য় যান মেসি।
Posted: 01:04 PM Mar 25, 2023Updated: 01:04 PM Mar 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসির (Lionel Messi) জন্য বার্সেলোনার দ্বার সব সময়ে খোলা। বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা এমনই মন্তব্য করেছেন এক সাক্ষাৎকারে। লাপোর্তার এহেন মন্তব্যের পরে মোসিকে নিয়ে জল্পনা বাড়ছে। তবে কি এলএম টেনের পরবর্তী গন্তব্য বার্সা?

Advertisement

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ জাঁ-য় যান মেসি। এই বার্সাতেই ছেলেবেলা থেকে বেড়ে উঠেছেন মেসি। বার্সার হয়ে অসংখ্য ট্রফি জিতেছেন তিনি। পিএসজি-তে চলে যাওয়ার পরে বার্সেলোনায় মেসির প্রত্যাবর্তন নিয়ে কালি খরচ হয়েছে প্রচুর। 

[আরও পড়ুন: রোনাল্ডোর গোল উদযাপন নকল করতে গিয়ে হাসপাতালে অনূর্ধ্ব ১৭ ফুটবলার, রইল ভিডিও]

 

‘দ্য বিজনেস অ্যান্ড মানি বিহাইন্ড স্পোর্টস’কে দেওয়া এক সাক্ষাৎকারে লাপোর্তা বলেছেন, ”মেসি পিএসজি-র খেলোয়াড়। তবে ওর প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। লিও নিজেও জানে ও আমাদের হৃদয়ে চিরকাল থাকবে। আমি প্রেসিডেন্ট হওয়ার পরে উত্তরাধিকার হিসেবে যা পেয়েছি, তা নিয়ে আমি মোটেও সন্তুষ্ট নই। বার্সার সঙ্গে মেসির সম্পর্ক ভাল করার রাস্তা খুঁজতে হবে আমাকে। লিও নিজেও জানে বার্সার দরজা ওর জন্য চিরকালই খোলা।”

মেসির পরবর্তী পদক্ষেপ নিয়ে চর্চা চলছে। চলছে জল্পনা। নিত্যনতুন খবর প্রকাশিত হচ্ছে মেসির নতুন ঠিকানা নিয়ে। এর মধ্যেই বার্সার প্রেসিডেন্ট লাপোর্তা সাক্ষাৎকারে মেসিকে নিয়ে যে বক্তব্য পেশ করেছেন, তাতে নতুন করে জল্পনা তৈরি হচ্ছে মেসির পরবর্তী গন্তব্য নিয়ে। 

[আরও পড়ুন: ধোনি বল করছেন ধোনিকেই! অবাক করা দৃশ্য সিএসকে-র ভিডিওয়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement