shono
Advertisement

১৫ দিনের মধ্যে নতুন কোচ নিয়োগের বার্তা, মঙ্গলবার ফের বৈঠক ইমামি-ইস্টবেঙ্গলের

কোচের নাম নিয়ে কিছুতেই একমত হতে পারছেন না ক্লাব এবং বিনিয়োগকারী কর্তারা।
Posted: 01:25 PM Mar 26, 2023Updated: 01:25 PM Mar 26, 2023

স্টাফ রিপোর্টার: প্রায় তিন ঘণ্টার ম্যারাথন বৈঠক। তারপরও কোচ নিয়ে একমত হতে পারলেন না ইমামি (Emami) এবং ইস্টবেঙ্গল (East Bengal) কর্তারা। শনিবার ক্লাবে বৈঠকে বসেছিলেন ইমামির সন্দীপ আগরওয়াল, দেবব্রত মুখোপাধ্যায় এবং ক্লাবের দেবব্রত সরকার, সদানন্দ মুখোপাধ্যায়, সৈকত গঙ্গোপাধ্যায়ের মতো কর্তারা।

Advertisement

বিকেল সাড়ে তিনটে থেকে টানা বৈঠক করেন তাঁরা। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইমামি কর্তা দেবব্রত মুখোপাধ্যায় বলেন, “আমি নিজেও এই ক্লাবে বড় হয়েছি। ফলে ক্লাবের সম্মান বা কর্তাদের সঙ্গে নিয়ে চলার মতো বিষয় আমার কাছে নতুন নয়। এখানে ক্লাব বা ইমামি আলাদা নয়, পুরোটাই একটা দল। একসঙ্গে কাজ করে সমর্থকদের মুখে হাসি ফোটানোই আমাদের লক্ষ্য। আর সমর্থকদের বলব, পাশে থাকুন। আমরা ঘুরে দাঁড়াব।” নতুন কোচ নিয়োগ প্রসঙ্গে তিনি বলেন, “৪-৫ জনের নাম নিয়ে কথা বলেছি আমরা। এরমধ্যে আইএসএলে (ISL) কোচিং করানোর অভিজ্ঞতাসম্পন্ন একাধিক কোচও আছেন। আশা করছি দিন পনেরোর মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারব আমরা।”

[আরও পড়ুন: ‘নেতৃত্ব বদলাতে পারবে না ওকে’, এমবাপের প্রশংসায় ফরাসি কোচ দেশঁ]

বৈঠক নিয়ে সন্তোষ প্রকাশ করে লাল-হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার (Debabrata Sarkar) বলেন, “ইমামি কর্তারা ইতিবাচক মনোভাব দেখাচ্ছেন। আশা করছি, পরবর্তীতেও সম্পর্কটা এমনই থাকবে।” ক্লাবের আর্কাইভ ও লাইব্রেরিও ঘুরে দেখেন ইমামি কর্তারা। মঙ্গলবার ফের ইমামির অফিসে দল গঠন সংক্রান্ত বিষয়ে বৈঠকে বসবে দুই পক্ষ। দেবব্রত মুখোপাধ্যায় আরও জানান, কোচ নিয়োগের পর তাঁর কথা মতো দল গড়া হবে। চুক্তি থাকা ক্লেটন সিলভা এবং ইভান গঞ্জালেজ ছাড়া বাকি বিদেশিদের বদলে ফেলা হবে। এবার আইএসএলে ফর্মে না থাকা ইভানের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নতুন কোচ এসে নেবেন বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সূর্যকুমারের ব্যর্থতার জন্য কানেরিয়ার নিশানায় টিম ইন্ডিয়া, ছাড়লেন না রোহিতকেও]

একইসঙ্গে এদিনও আইএসএলে ড্রাফট চালুর দাবি শোনা গিয়েছে ইমামি কর্তাদের মুখে। দেবব্রত মুখোপাধ্যায় বলেন, “এর আগে যখন আইএসএলে দুটো নতুন দল নেওয়ার সময় এই নিয়ম মেনে চলা হয়েছিল। আমরা সেই সুবিধা কেন পাব না? এখন মোটা অর্থ ট্রান্সফার ফি দিয়ে প্লেয়ার নিতে হয়, যা ইস্টবেঙ্গলের মতো ক্লাবের ঐহিত্যের সঙ্গে মানানসই নয়।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement