shono
Advertisement

দেশের জার্সিতে ফের জোড়া গোল রোনাল্ডোর, চর্চায় সিআর সেভেনের নয়া সেলিব্রেশন

ভাইরাল হয়েছে নয়া সেলিব্রেশনের ভিডিও।
Posted: 11:05 AM Mar 27, 2023Updated: 01:35 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলে প্রত্যাবর্তনের পর থেকে অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ইউরো কাপের যোগ্যতা অর্জন পর্বে পরপর দুই ম্যাচে জোড়া গোল করলেন তিনি। রবিবার লুক্সেমবার্গের বিরুদ্ধে খেলতে নেমে মাত্র ৯ মিনিটের মধ্যেই রোনাল্ডো গোল করেন। সেই সঙ্গে ভক্তদের মন ভরিয়ে দেয় সিআর সেভেনের নয়া সেলিব্রেশনও। যদিও একইসঙ্গে চর্চায় উঠে আসছে মাঠের মধ্যে তাঁর অহেতুক ডাইভও।

Advertisement

ইউরো কাপের যোগ্যতা অর্জনের পর্বে লুক্সেমবার্গকে ৬-০ গোলে হারিয়েছে পর্তুগাল (Portugal)। ম্যাচের ৯ মিনিটের মাথায় প্রথম গোল করে দলকে এগিয়ে দেন রোনাল্ডো। তারপরেই মেতে ওঠেন নয়া সেলিব্রেশনে। এতদিন গোল করলে ‘সিউ’ সেলিব্রেশন করতেন রোনাল্ডো। এবার তার সঙ্গে জুড়েছে ন্যাপ সেলিব্রেশন। দেশের জার্সিতে রোনাল্ডোর পরপর গোল দেখে ইতিমধ্যেই উচ্ছ্বসিত সি আর সেভেনের ভক্তরা। এবার প্রিয় তারকার নয়া সেলিব্রেশন ঘিরেও মেতে উঠেছেন তাঁরা। 

[আরও পড়ুন: বাবা হতে তান্ত্রিকের নির্দেশেই নরবলি! তিলজলায় শিশু খুন নিয়ে বিস্ফোরক দাবি ধৃতের]

ম্যাচের ৩১ মিনিটে ফের গোল করেন রোনাল্ডো। এছাড়াও জোয়াও ফেলিক্স, বার্নার্ডো সিলভা, ওটাভিও, রাফায়েল লিওরাও গোল পেয়েছেন। কিন্তু দ্বিতীয়ার্ধে বিতর্কে জড়িয়ে পড়েন রোনাল্ডো। ৫৭ মিনিটে অহেতুক ফাউল করেন তিনি। বিপক্ষের ডিফেন্ডারকে ধাক্কা মেরে নিজেই পড়ে যান। এহেন ঘটনায় রোনাল্ডোকেই কার্ড দেখিয়ে দেন রেফারি। কিছুক্ষণ পরে অবশ্য তাঁকে তুলে নেন কোচ।

তবে এই ঘটনা নিয়ে বিশেষ মাথা ঘামাতে রাজি নয় রোনাল্ডোর ভক্তকুল। বরং একটি পরিসসংখ্যান তুলে ধরছেন তাঁরা। ২০২৩ সালে সবচেয়ে বেশি গোল করেছেন রোনাল্ডো। ক্লাব ও দেশের জার্সি মিলিয়ে বেশ পিছিয়ে রয়েছেন তাঁর প্রতিদ্বন্দ্বী মেসি। পর্তুগাল ও আল নাসেরের জার্সিতে আরও অনেক গোল করুন, এমনটাই প্রার্থনা ভক্তদের। 

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে বাম-কংগ্রেসকে সমর্থন! অঘোষিত ‘জোট’বার্তা বিজেপির সংখ্যালঘু মোর্চার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement