shono
Advertisement

‘আমার মতো গোলের খিদে খুব বেশি প্লেয়ারের নেই’, কিরগিজ লড়াইয়ের আগে দাবি সুনীলের

মঙ্গলবার ত্রি-দেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ কিরগিজ প্রজাতন্ত্র।
Posted: 02:32 PM Mar 28, 2023Updated: 03:03 PM Mar 28, 2023

স্টাফ রিপোর্টার: অনেকটা পিছিয়ে থাকা প্রতিপক্ষের বিরুদ্ধে চাইলেই বিশ্রাম নিতে পারতেন সুনীল ছেত্রী। তারপরও কেন নীল জার্সি পরে মাঠে নামার জন্য এতটা উদগ্রীব থাকেন ভারতীয় ফুটবলের আইকন? কেন প্রতিপক্ষের বক্সে ছিটকে বের হওয়ার প্রচেষ্টা চালিয়ে যান ৯০ মিনিট জুড়ে? কেন একটা গোল করার তীব্র আকাঙ্খা ফুটে ওঠে তাঁর খেলায়? সেই প্রশ্নের উত্তর দিয়েছেন সুনীল।

Advertisement

গোলের খিদেই তাঁকে অন্যদের থেকে আলাদা করে- সরাসরিই জানিয়েছেন ভারত অধিনায়ক (Sunil Chhetri)। তাঁর কথায়, “আমার গোল করার খিদে এখনও কমেনি। মনে হয় না খুব বেশি প্লেয়ারের মধ্যে আমার মতো খিদে আছে। নিজেকে বড় দেখাতে চাই না, এটাই মনে হয় আমার।”

[আরও পড়ুন: নিশীথের কনভয়ে হামলা করল কারা? সিবিআইকে তদন্তের নির্দেশ কলকাতা হাই কোর্টের]

মঙ্গলবার ত্রি-দেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ কিরগিজ প্রজাতন্ত্র, যারা র‌্যাঙ্কিংয়ে ভারতের (১০৬) থেকে ১২ ধাপ এগিয়ে। সেই লড়াই প্রসঙ্গে সুনীলের বক্তব্য, “অফসাইড আর পেনাল্টির সিদ্ধান্ত পক্ষে বা বিপক্ষে যাওয়াটা খেলারই অঙ্গ। সেটা বেশিক্ষণ মাথায় থাকে না। বরং নিজেদের ভুল শুধরে পরের ম্যাচে ফোকাস করতে হয়।”

ইম্ফলে মাঝেমাঝেই ঝড়-বৃষ্টি হচ্ছে। তারমধ্যেই সোম-সন্ধ্যায় খুমান লাম্পাক স্টেডিয়ামে অনুশীলন সারলেন কোচ ইগর স্টিমাচের ছেলেরা। দল সূত্রে খবর, গোড়ালিতে চোট পেয়েছেন মনবীর সিং। তাই অনুশীলনও করেননি তিনি। কিরগিজদের বিরুদ্ধে তাঁর খেলার সম্ভাবনা নেই। বরং দলের সঙ্গে পুরোদমে প্র্যাকটিস করলেন পরে যোগ দেওয়া সাহাল আবদুল সামাদ। পরিবর্ত হিসাবে দেখা যেতে পারে সাহালকেও।

আজ টিভিতে:
ভারত বনাম কিরগিজ প্রজাতন্ত্র
সন্ধ্যা ৭.৩০, খুমান লাম্পাক স্টেডিয়াম
স্টার স্পোর্টস

[আরও পড়ুন: ‘GST-কে সমর্থন ভুল হয়েছিল’, সিঙ্গুরের মঞ্চে দাঁড়িয়ে ‘স্বীকারোক্তি’ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement