shono
Advertisement

পেনাল্টিতে হায়দরাবাদ বধ, এএফসি কাপের যোগ্যতা অর্জন মোহনবাগানের

ম্যাচের প্রথমেই গোল পায় মোহনবাগান।
Posted: 09:49 PM May 03, 2023Updated: 10:13 PM May 03, 2023

মোহনবাগান: ১ (পেত্রাতোস)

Advertisement

হায়দরাবাদ: ১ ( চিয়ানিস)

পেনাল্টি শুটে জয়ী মোহনবাগান। 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিতলেই এএফসি কাপে (AFC Cup) খেলার সুযোগ। এই লক্ষ্য নিয়েই মাঠে নেমেছিল মোহনবাগান (Mohunbagan)। হাড্ডাহাড্ডি ম্যাচে দাঁতে দাঁত চেপে লড়ল দুই দলই। শেষ পর্যন্ত ম্যাচ গড়াল পেনাল্টি শুট আউটে। মাথা ঠাণ্ডা রেখে দলকে এএফসি কাপ পর্যন্ত পৌঁছে দিলেন পেত্রাতোস-কিয়ানরা। 

গত মরশুমে ইন্টার জোনাল সেমিফাইনাল পর্যন্ত পৌঁছেছিল পালতোলা নৌকা। তবে ঘরের মাঠে কুয়ালালামপুর সিটি এফসির কাছে হার হজম করতে হয় তাদের। তারপর থেকেই ঘুরে দাঁড়াতে প্রতিজ্ঞাবদ্ধ ছিল ফেরান্দোর দল। বুধবার সেই লড়াই নতুন করে শুরু করলেন পেত্রাতোসরা। শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করে হায়দরাবাদের (Hyderabad FC) বিরুদ্ধে ম্যাচ জিতল মোহনবাগান। 

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতির মূল পাণ্ডা মানিক, সুপ্রিম কোর্টে একের পর এক বিস্ফোরক অভিযোগ সিবিআইয়ের]

কোঝিকোড়ের মাঠে নক আউট ম্যাচ খেলতে নেমে প্রথম থেকে মজবুত ডিফেন্স নিয়ে খেলতে শুরু করে হায়দরাবাদ। তবে ২০ মিনিটের মাথায় বুমোসের সঙ্গে যুগলবন্দিতে গোল করেন পেত্রাতোস। এক গোলে এগিয়ে থেকেও অবশ্য বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি মোহনবাগান। হাফ টাইমের ঠিক আগে গোল শোধ করে হায়দরাবাদ। তারপর দ্বিতীয়ার্ধে গোলের মুখ খুলতে পারেনি কেউই। একস্ট্রা টাইমেও একই ছবি। 

পেনাল্টি শুট আউটে এসে শট মিস করেন ম্যাকহিউ। তবে হায়দরাবাদের জোয়াও ছাড়া কেউই গোল করতে পারেননি। পেত্রাতোস, লিস্টন ও কিয়ানের শটে জয় নিশ্চিত করে মোহনবাগান। অন্যদিকে, জেন কাপে খেলার যোগ্যতা পেল মোহনবাগানের যুব ব্রিগেডও। বুধবার ডেভেলপমেন্ট কাপে শিলং লাজংকে ৪-০ ফলে হারিয়েছে মোহনবাগান।  

[আরও পড়ুন: সবুজ পাতায় শরীর ঢাকলেন ঋতাভরী, ছবি দেখে কী বলছেন নেটিজেনরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement