shono
Advertisement

স্ট্রাইকারের পর পাকা মিডফিল্ডারও! ইস্টবেঙ্গলে নাম লেখাচ্ছেন এই স্প্যানিশ তারকা

ইস্টবেঙ্গলে চূড়ান্ত হয়ে গিয়েছেন সিভেরিও। এবার পাকা সিভেরিওর বন্ধু।
Posted: 07:25 PM May 15, 2023Updated: 12:14 AM May 16, 2023

কৃশানু মজুমদার: ইস্টবেঙ্গলের (East Bengal) প্রাক্তন কোচ আলেয়ান্দ্রো মেনেনদেজের সময়ে লাল-হলুদের ডিফেন্স আগলেছিলেন বোরহা গোমেজ। সব ঠিকঠাক থাকলে এবার লাল-হলুদে আসতে চলেছেন আরেক বোরহা। তিনি বোরহা হেরেরা (Borja Herrera)। গত মরশুমে হায়দরাবাদের জার্সিতে খেলতে দেখা গিয়েছিল এই মিডফিল্ডারকে। সূত্রের খবর, এবার এই স্প্যানিশ তারকার জার্সির রং বদলাতে চলেছে। 

Advertisement

নতুন মরশুমের জন্য ঘর গোছাতে শুরু করে দিয়েছে লাল-হলুদ। গত মরশুমে হায়দরাবাদের হয়ে খেলা জ্যাভিয়ের সিভেরিওর সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করে ফেলেছে ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)। এবার অন্যরকম কিছু না ঘটলে সিভেরিওর বন্ধু বোরহা হেরেরা আসতে চলেছেন লাল-হলুদে। বছর তিরিশের এই মাঝমাঠের তারকার সঙ্গে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে বলেই খবর। 

[আরও পড়ুন: ব্যাগে মৃত সন্তানকে নিয়ে যাওয়ার ঘটনা শুনে বিস্মিত মমতা! কী প্রতিক্রিয়া মুখ্যমন্ত্রীর?]

গত মরশুমে ইস্টবেঙ্গলে খেলা ক্লেটন আর ইভান রয়ে গিয়েছেন এবারও। ক্লেটনের পার্টনার হিসেবে সিভেরিওকে পাচ্ছে লাল-হলুদ। হায়দরাবাদে সিভেরিওরই সতীর্থ বোরহা হেরেরার নতুন ঠিকানা কলকাতার শতাব্দী অতিক্রম করা ক্লাব।

উল্লেখ্য, আর্থিক সমস্যায় রয়েছে হায়দরাবাদ এফসি। সেই কারণেই নিজামের শহরের দল ভাঙানোর চেষ্টা করছে অন্য ক্লাবগুলো। ফুটবলারদের দেওয়া হচ্ছে লোভনীয় প্রস্তাব। পরিস্থিতির সুযোগ নিয়ে হায়দরাবাদের দুই স্প্যানিশ তারকাকে দলে নেওয়ার প্রক্রিয়া প্রায় সেরে ফেলেছে ইস্টবেঙ্গল। নতুন মরশুমে কুয়াদ্রাতের হাতে লাল-হলুদের রিমোট কন্ট্রোল। সমর্থকরা আশায় বুক বাঁধছেন। সিভেরিও, বোরহার পরে আর কারা ইস্টবেঙ্গলে আসেন, সেটাই এখন দেখার।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement