shono
Advertisement

আজ শুরু আইএসএল, প্রথম ম্যাচে সুনীলহীন বেঙ্গালুরুর প্রতিপক্ষ প্রীতমদের কেরালা

গতবারের সবচেয়ে বিতর্কিত ম্যাচ দিয়ে শুরু এবারের আইএসএল।
Posted: 02:01 PM Sep 21, 2023Updated: 02:01 PM Sep 21, 2023

স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার থেকে শুরু হতে চলেছে এবারের আইএসএল। প্রথম ম্যাচেই ঘরের মাঠে নামছে বেঙ্গালুরু এফসি। প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)।

Advertisement

বৃহস্পতিবার রাত আটটায় কোচির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে নামছে এই দুই দল। এটি আইএসএলের দশম সংস্করণ। বেঙ্গালুরু অধিনায়ক সুনীল ছেত্রীকে ছাড়াই আইএসএলে তাদের প্রথম ম্যাচ খেলতে নামছে। সুনীল এই মুহূর্তে এশিয়ান গেমস (Asian Games) খেলার জন্য ভারতীয় দলের সঙ্গে রয়েছেন চিনে। এই অবস্থায় বেঙ্গালুরুর আক্রমণভাগ সামলানোর দায়িত্ব থাকবে শিবশক্তি নারায়ণনের কাঁধেই।

[আরও পড়ুন: ভারতের পর এবার ট্রুডোর নিশানায় রাশিয়া! কী চাইছেন কানাডার প্রধানমন্ত্রী?]

অন্যদিকে ঘরের মাঠে পূর্ণ সমর্থন নিয়েই মাঠে নামছেন প্রীতম কোটালরা। গতবার এই বেঙ্গালুরু এফসির বিরুদ্ধেই পুরো ম্যাচ না খেলে মাঠ ছেড়ে উঠে গিয়েছিল কেরালা। সেই জন্য তাদের বড় ধরনের আর্থিক জরিমানা হয়েছে। এবার সেই কেরালা ও বেঙ্গালুরুর ম্যাচ দিয়েই শুরু হতে চলেছে দেশের সেরা ফুটবল টুর্নামেন্ট আইএসএল (ISL 10)।

[আরও পড়ুন: সরকারি দপ্তরে বৈদ্যুতিক গাড়ির ব্যবহার বাড়াতে উদ্যোগ, তিন গুণ করা হল ভাড়া]

আইএসএল আজ থেকে শুরু হলেও কলকাতার দুই প্রধানের অভিযান শুরু শনিবার থেকে। শনিবার এবারেই আইএসএলে ওঠা পাঞ্জাব এফসির বিরুদ্ধে নামবে গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগান। আর ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ সোমবার জামশেদপুর এফসির বিরুদ্ধে।

আজ আইএসএলে
কেরালা ব্লাস্টার্স বনাম বেঙ্গালুরু এফসি
রাত ৮.০০, কোচি, স্পোর্টস ১৮

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement