shono
Advertisement

‘শতাব্দীর অপেক্ষার অবসান’, রাম আবেগে ভাসছেন প্রাক্তন পাক ক্রিকেটার

দেখে নিন প্রাক্তন পাক তারকার পোস্ট।
Posted: 10:12 AM Jan 23, 2024Updated: 10:14 AM Jan 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরযূ তটে ভক্তি ও আবেগ মিলে মিশে একাকার হয়ে গিয়েছে সোমবার। মন্ত্রোচ্চারণে প্রধান যজমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতে প্রাণ পেয়েছে রামলালা। উৎসবের অযোধ্যায় উপস্থিত ছিলেন দেশের তারকা ক্রীড়াব্যক্তিত্বরাও। শচীন তেণ্ডুলকর থেকে অনিল কুম্বলে, সবাই এই মুহূর্তকে ঐতিহাসিক স্বর্গীয় ক্ষণ বলে উল্লেখ করেছেন। রামলালার প্রাণ প্রতিষ্ঠা নিয়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়ার (Danish Kaneria) এক লাইনের বার্তা ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। কানেরিয়া লিখেছেন, ”শতবর্ষের অপেক্ষা শেষ, প্রতিশ্রুতিও পূর্ণতা পেয়েছে, প্রাণ প্রতিষ্ঠাও হয়েছে।”

Advertisement

টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া ডেভিড ওয়ার্নার ছবি পোস্ট করে লিখেছেন, ”জয় শ্রীরাম ইন্ডিয়া।” ভারতীয় সংস্কৃতির প্রতি ওয়ার্নারের ভালোবাসার কথা সবারই জানা। ভারতীয় ক্রিকেটভক্তদের সঙ্গেও কথাবার্তা বলেন তিনি। ভারতীয় সিনেমার জনপ্রিয় গানের সঙ্গে তালে তাল মেলাতে দেখা যায় অজি তারকাকে।

[আরও পড়ুন: ‘কোর’ কমিটি ভেঙে দিল ফুটবল ফেডারেশন, বদল অন্য কমিটিতেও]

দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার কেশব মহারাজ রামের ছবি পোস্ট করে লিখেছেন, ”জয় শ্রীরাম।” অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা ঘিরে উৎসবের আবহ ছিল। বিদেশি ক্রীড়াব্যক্তিত্বরা রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে আনন্দিত, ঠিক তেমনই দেশীয় ক্রীড়াব্যক্তিত্বরাও অযোধ্যায় উপস্থিত থেকে মোহিত হয়েছেন। শচীন তেণ্ডুলকরের মতো কিংবদন্তি ক্রিকেটার বলেছেন, ”এটা আমার কাছে দারুণ এক অভিজ্ঞতা। বলতে গেলে, ঐতিহাসিক দিন। সমগ্র দেশবাসীর স্বপ্নপূরণ হয়েছে। আমাদের সংস্কৃতি ও আধ্যাত্মিক পরম্পরার জন্য দারুণ এক গর্বের মুহূর্ত। পরবর্তী প্রজন্মকেও অনুপ্রাণিত করবে এই মুহূর্ত। আমি এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে দারুণ খুশি। আমার পরিবারকে এখানে আনতে চাই।” 

 

[আরও পড়ুন: ভারতের বিশ্বজয়ী অধিনায়ক বিশ্বকাপে নামবেন রোহিত ব্রিগেডের বিরুদ্ধেই, কে তিনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement