shono
Advertisement

বিশ্বকাপের আগে ভারতকে সতর্ক করলেন প্রাক্তন পাক তারকা, কী বললেন তিনি?

এশিয়া কাপের আগে মনস্তাত্বিক যুদ্ধ শুরু পাকিস্তানের।
Posted: 07:52 PM Aug 10, 2023Updated: 07:52 PM Aug 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ঝামেলায় পড়তে পারে ভারত। যে সে নন, ১৯৯২ সালের বিশ্বজয়ী পাক দলের পেসার আকিব জাভেদ (Aaqib Javed) বলছেন এই কথা। এশিয়া কাপের দল ঘোষণা করে ফেলেছে পাকিস্তান। আর সেই দল দেখার পরে আকিব জাভেদ বলছেন, ”পাকিস্তান দলের যথেষ্ট ভারসাম্য রয়েছে। খেলোয়াড়দের গড় বয়স ঠিকই আছে। ভারতে বড় নাম রয়েছে। কিন্তু তাদের ফিটনেস ও ফর্ম প্রত্যাশা অনুযায়ী নয়। কম্বিনেশন তৈরি করা ভারতের পক্ষে এখন কঠিন হবে। ভারতের মাটিতে খেলতে গিয়ে ভারতকে হারানোর যথেষ্ট সম্ভাবনা রয়েছে পাকিস্তানের।” 

Advertisement

[আরও পড়ুন: Virat Kohli Class 10 Marksheet: বিরাটের মাধ্যমিকের মার্কশিট ভাইরাল, এরপর কী হল…..?]

 

তবে বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) আগে রয়েছে এশিয়া কাপ (Asia Cup 2023)। তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। অনেকেই বলছেন বিশ্বকাপের আগে এশিয়া কাপই হচ্ছে ড্রেস রিহার্সাল। এরমধ্যেই পিসিবি-র (PCB) নতুন প্রধান নির্বাচক ইনজামাম উল-হক (Inzamam Ul_Haq)দল ঘোষণা করেছেন।
দলে রাখা হয়েছে চার পেসারকে।

শাহিন আফ্রিদি ছাড়াও রয়েছেন নাসিম শাহ, মহম্মদ ওয়াসিম জুনিয়র এবং হ্যারিস রউফ। তাঁদের সঙ্গে পেসার অলরাউন্ডার ফাহিম আশরফকেও দলে রাখা হয়েছে। স্পিনারদের মধ্যে রয়েছেন শাদাব খান। তাঁর সঙ্গে আরও দুই স্পিনার হলেন মহম্মদ নওয়াজ এবং উসামা মির। 

[আরও পড়ুন:পাঁচ মাসে একবারও ডোপ পরীক্ষা হয়নি বিরাট-রোহিতের! সর্বাধিক টেস্ট অলরাউন্ডার জাদেজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement