shono
Advertisement

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে বিপিএলে নিষিদ্ধ শোয়েব মালিক, বিয়ের পর বড় বিতর্কে প্রাক্তন পাক অধিনায়ক

এক ওভারে তিনটি নো বল করে বিতর্কের জন্ম দিয়েছিলেন শোয়েব।
Posted: 02:10 PM Jan 26, 2024Updated: 02:38 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানা জাভেদকে বিয়ে করে শোয়েব মালিক (Shoaib Malik) শিরোনামে এসেছিলেন। তাঁকে নিয়ে চর্চা হচ্ছিল। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পরে শোয়েবের তৃতীয় বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি।  পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আরও বড় বিতর্কে জড়িয়ে পড়লেন। ম্যাচ গড়াপেটার অভিযোগে অভিযুক্ত করা হল তাঁকে। তার জেরে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিষিদ্ধ হলেন শোয়েব মালিক।
শোয়েবকে নিয়ে বিস্তর আলোচনা চলছে সোশাল মিডিয়ায়। ফরচুন বরিশালের খেলোয়াড় ছিলেন শোয়েব। সানা জাভেদকে বিয়ে করার পরেই নেমে পড়েছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে। ফরচুন বরিশালের জার্সিতে খুলনা টাইগার্সের বিরুদ্ধে বল করতে এসে এক ওভারে একটা নয়, তিন-তিনটে নো-বল করে বসেন শোয়েব। 

Advertisement

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে ইন্দিরা গান্ধীর স্মৃতি ফেরালেন রাষ্ট্রপতি মুর্মু, বাঁধনি পাগড়িতে সাজ মোদির]

শোয়েবকে দিয়ে পাওয়ার প্লে-তে বল করানোর পরিকল্পনা ছিল ফরচুন অধিনায়ক তামিম ইকবালের। কিন্তু অধিনায়ককে চূড়ান্ত হতাশ করেন শোয়েব। এক ওভারে তিনবার নো বল করেন। শোয়েব নো বল করছেন, তাঁর পা পপিং ক্রিজের বাইরে এমন ছবি ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। সেখানে প্রশ্ন ওঠে, শোয়েব মালিক কি স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িয়ে পড়লেন? জল্পনা চলছিল প্রাক্তন পাক অধিনায়ককে নিয়ে। সেই জল্পনাই সত্যি প্রমাণিত হল। 

সোশাল মিডিয়াতেই ব্রেকিং নিউজ হিসেবে লেখা হয়েছে, ফরচুন বরিশাল ফিক্সিংয়ের অভিযোগে শোয়েবের সঙ্গে চুক্তি বাতিল করেছে। ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান এই ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ফলে বিয়ে হওয়ার পরেও স্বস্তিতে নেই শোয়েব মালিক। বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। 

[আরও পড়ুন: পদ্মশ্রী পেলেন বোপন্না, চিনাপ্পা, খেলার দুনিয়ার আর কারা ভূষিত পদ্ম সম্মানে?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement