shono
Advertisement

Hangzhou Asian Games 2023: গায়ে প্রথমবার ভারতের জার্সি, জাতীয় সংগীত গাইতে গিয়ে কেঁদে ফেললেন সাই কিশোর

সবার মন জিতলেন সাই কিশোর।
Posted: 11:10 AM Oct 03, 2023Updated: 11:14 AM Oct 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সাল থেকে ঘরোয়া ক্রিকেট খেলছেন। তামিলনাড়ুর (Tamil Nadu) হয়ে শুরু থেকেই নজর কাড়তে শুরু করেন। সেখান থেকে তাঁর আইপিএল (IPL) জগতে প্রবেশ। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দিয়ে আইপিএল-এ পা রাখলেও, নিজের জাত চিনিয়েছিলেন গুজরাট টাইটান্সে (Guajrat Titans)। হ্যাঁ সাই কিশোরের (Ravisrinivasan Sai Kishore) কথা বলা হচ্ছে। ঘরোয়া ক্রিকেট থেকে আইপিএল, সব জায়গায় ধারাবাহিকতা দেখালেও, জাতীয় দলের খেলার সুযোগ আসছিল না।

Advertisement

তবে এবার চলতি এশিয়ান গেমসে (Hangzhou Asian Games 2023) এল সুবর্ণ সুযোগ। আর তাই নেপালের (Nepal) বিরুদ্ধে খেলতে নামার আগে জাতীয় সংগীতের (National Anthem) সময় জনসমক্ষে কেঁদে ফেললেন এই বাঁহাতি স্পিনার। আবেগপ্রবণ সাই কিশোরের সেই মুহূর্তে সোশাল মিডিয়াতে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন: নেপালের বিরুদ্ধে শতরান করে দুবার সেলিব্রেশন করলেন যশস্বী, দেখুন ভাইরাল ভিডিও]

 

এদিন কোয়ার্টার ফাইনালে নেপালের বিরুদ্ধে নামার আগে সাই কিশোরের হাতে ‘ক্যাপ’ তুলে দেন সাইরাজ বাহুতুলে। এর পর সতীর্থদের সঙ্গে জাতীয় সংগীত গাইতে চলে যান এই বাঁহাতি স্পিনার। সেখানে রুতুরাজ গায়কোয়াড়-রিঙ্কু সিংদের সঙ্গে গলা মেলাতে গিয়ে কেঁদে ফেলেন তিনি।

দেশের জন্য সাই কিশোরের আবেগ দেখে নেটিজেনরা নিজেদের ধরে রাখতে পারেননি। তাঁদের মধ্যে অন্যতম ছিলেন দীনেশ কার্তিক। তিনি টুইটারে লিখেছেন, ‘কোনও মানুষ পরিশ্রম করলে ভগবান অবশ্যই তাঁর পাশে দাঁড়াবেন। সাই একজন অসাধারণ ক্রিকেটার। ঘরোয়া ক্রিকেটে, বিশেষ করে সাদা বলের ফরম্যাটে সাই অন্যতম সেরা ক্রিকেটার।’

 

এখানেই থেমে না থেকে প্রাক্তন উইকেটকিপার আরও লিখেছেন, ‘সকালে ঘুম থেকে উঠে দেখলাম, সাই-এর নাম প্রথম একাদশে আছে। ওর নাম দেখে আমিও আবেগপ্রবণ হয়ে পড়েছি। শুধু বোলিং নয়, সাই ব্যাটিংয়েও অনেক উন্নতি করেছে। অবশেষে ও লড়াইয়ের ফল পেল। সাই এখন একজন ভারতীয় দলের ক্রিকেটার।’

নেপালের বিরুদ্ধে ব্যাট করার সুযোগ আসেনি। তবে বোলার হিসাবে নিজেকে তুলে ধরেন সাই। ৪ ওভারে ২৫ রানে নিলেন ১ উইকেট। সঙ্গে নিলেন তিনটি ক্যাচ। ফিল্ডার হিসাবেও নিজেকে তুলে ধরলেন ২৬ বছরের এই ক্রিকেটার।

[আরও পড়ুন: যশস্বীর শতরানের পর বিষ্ণোইয়ের স্পিন ম্যাজিক, নেপালকে হারিয়ে শেষ চারে টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement