shono
Advertisement

‘ওকে ললিপপ ধরিয়েছে’, জাতীয় দলে চাহাল ফেরায় কেন একথা বললেন ভাজ্জি?

জেনে নিন আসল কারণ।
Posted: 05:59 PM Dec 01, 2023Updated: 06:11 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলের দরজাটা প্রায় বন্ধই হয়ে গিয়েছিল তাঁর জন্য। ভারতের বিশ্বকাপ স্কোয়াডে রাখাই হয়নি তাঁকে। অভিমান হয়েছিল তাঁর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজেও তিনি নেই।
সেই যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) অবশেষে ফিরলেন জাতীয় দলে। কিন্তু নির্বাচকরা যে তাঁকে রাখলেন ওয়ানডে ফরম্যাটে। টি-টোয়েন্টি ও টেস্ট ফরম্যাটে রাখাই হয়নি চাহালকে। নির্বাচকদের এমন সিদ্ধান্তেই বিস্মিত হয়েছেন ভারতের প্রাক্তন তারকা অফস্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। 

Advertisement

[আরও পড়ুন: ‘আবারও করব’, বিশ্বকাপ ট্রফিতে পা দিয়েও অনুতপ্ত নন মার্শ]

ওয়ানডে দলে সুযোগ পাওয়ায় সোশাল মিডিয়ায় চাহাল লিখেছেন, ”আমরা আবার এগিয়ে যাব।”
কিন্তু ভাজ্জি বলছেন, ”টি-টোয়েন্টি ফরম্যাটে যুজবেন্দ্র চাহাল নেই। ওয়ানডে দলে রাখা হল চাহালকে কিন্তু টি-টোয়েন্টি ফরম্যাটে নয়। ওকে ললিপপ ধরিয়ে দেওয়া হয়েছে। যে ফরম্যাটে ভালো খেলে, সেখানে ওকে না রেখে অন্য ফরম্যাটে নেওয়া হল। এই সিদ্ধান্তই আমি মেনে নিতে পারছি না।”
উল্লেখ্য, জাতীয় দলের হয়ে চাহাল শেষবার জানুয়ারিতে ওয়ানডে খেলেছেন। ভারতের প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ড। মাত্র দুটি ওয়ানডে খেলেছিলেন চাহাল। সেই চাহালকেই নেওয়া হল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে। উল্লেখ্য, ১৭-২১ ডিসেম্বরের মধ্যে হবে ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে-তে কেমন বল করেন চাহাল, সেটাই এখন দেখার। 

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বড় ধাক্কা, আয়োজনের দায়িত্ব থেকে সরে দাঁড়াল এই দেশ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement