shono
Advertisement

বছরের সেরা টি-টোয়েন্টি দল ঘোষণা আইসিসি-র, চারজনই ভারতীয়

অধিনায়ক কে?
Posted: 04:18 PM Jan 22, 2024Updated: 04:18 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের সেরা টি-টোয়েন্টি দল ঘোষণা করল আইসিসি। ভারতীয় দলের তারকা ব্যাটার সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) অধিনায়ক ঘোষণা করা হল। রবি বিষ্ণোই, যশস্বী জয়সওয়াল, অর্শদীপ সিংকেও দলে অন্তর্ভূক্ত করা হয়েছে।
টি-টোয়েন্টি ফরম্যাটে সূর্যকুমার যাদব দারুণ ব্যাট। দেশেবিদেশের প্রাক্তন ক্রিকেটাররা সূর্যের কথা আলাদা করে উল্লেখ করেন। টি-টোয়েন্টি ফরম্যাটে সূর্য উন্মাদের মতো ব্যাটিং করেন। সেই সূর্যকুমার যাদবকেই আইসিসি ক্যাপ্টেন বানিয়েছে। ১৮টি টি-টোয়েন্টি ম্যাচে সূর্যের রান ৭৩৩। দুটো সেঞ্চুরিও রয়েছে তাঁর। ৫৬ বলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেঞ্চুরি রয়েছে সূর্যকুমারের। 

Advertisement

 

[আরও পড়ুন: ইংল্যান্ড সিরিজের আগে ধাক্কা রোহিতদের, প্রথম দুটো টেস্টে নেই বিরাট]

আইসিসি-র বিচারে বছরের সেরা দলের ক্যাপ্টেন ঘোষিত হলেও, স্পোর্টস হার্নিয়ার জন্য সূর্যের অস্ত্রোপচার হয়েছে মিউনিখে। এনিয়ে সাম্প্রতিক কালে দুবার অস্ত্রোপচার হয়েছে ভারতের তারকা ক্রিকেটারের। আগে গোড়ালিতে অস্ত্রোপচার হয়েছে। এবার স্পোর্টস হার্নিয়ার জন্য অস্ত্রোপচার হল। সূর্যকুমার যাদব বলেছেন, ”সবাই আমাকে নিয়ে চিন্তিত ছিলেন। আমার অস্ত্রোপচার হয়েছে। আমাকে নিয়ে আপনারা যে এতটাই চিন্তিত, তার জন্য প্রত্যেককে ধন্যবাদ জানাই। দ্রুতই আমি মাঠে ফিরে আসব।”
আইসিসি-র ঘোষিত দল-সূর্যকুমার যাদব (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, ফিল সল্ট, নিকোলাস পুরান, মার্ক চ্যাপম্যান, সিকান্দর রাজা, আলপেশ রামজানি, মার্ক অ্যাডেয়ার, রবি বিষ্ণোই, রিচার্ড গর্ভা, অর্শদীপ সিং। 

[আরও পড়ুন: রামমন্দিরের তহবিলে অনুদান দিলেই মিলতে পারে করছাড়, জেনে নিন কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement