shono
Advertisement

ICC ODI World Cup 2023: দেশের আবেগ টেক্কা দিল ফ্র্যাঞ্চাইজি লিগকে, ভারত-পাক ম্যাচ গড়ল নতুন রেকর্ড 

কী সেই রেকর্ড?
Posted: 07:09 PM Oct 16, 2023Updated: 07:09 PM Oct 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-পাক (India vs Pakistan) ম্যাচ বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) সেরা বক্স অফিস। এ কথা সবাই জানেন। শনিবার আহমেদাবাদে টিম ইন্ডিয়া খুব সহজেই হারিয়েছে পাক দলকে। আর ভারতের কাছে আত্মসমর্পণ করার পরে ওয়াঘার ওপারে গেল গেল রব উঠেছে।

Advertisement

ওয়াসিম আক্রম থেকে শোয়েব আখতার সমালোচনা করেছেন বাবর আজমদের। কিন্তু শনিবারের ভারত-পাক ম্যাচ ভেঙে দিয়েছে সব রেকর্ড। ভারত-পাক ম্যাচ চিরকালই নতুন নতুন রেকর্ড তৈরি করে। সেই রকমই এক রেকর্ড তৈরি হয়েছে। বিশ্বকাপের ভারত-পাক ম্যাচ দেখেছেন ৩.৫ কোটি দর্শক। এটি অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে। এর আগে আইপিএলের ফাইনাল ম্যাচ দেখেছিল ৩.২ কোটি দর্শক। ফলে ভারত-পাক ধুন্ধুমার পিছনে ফেলে দিল আইপিএল ফাইনালকেও। উল্লেখ্য, ভারত-পাক ম্যাচ দেখানো হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে। 

[আরও পড়ুন: পাঞ্জাবের কাছে হার, সন্তোষ ট্রফি থেকে বিদায় বাংলার]

৫০ ওভারের বিশ্বকাপে দুই দেশের মুখোমুখি সাক্ষাতে ভারত বহু আগে রয়েছে। আটটি সাক্ষাতে আটটিতেই জিতেছে টিম ইন্ডিয়া। ১৯৯২ সাল থেকে শুরু হয়েছিল সেই জয়ের দৌড়। এই ২০২৩ সালেও সেই পরম্পরা চলছে। আহমেদাবাদে ভারতের সামনে দাঁড়াতেই পারেনি পাকিস্তান। একসময়ে ২ উইকেট হারিয়ে পাকিস্তানের রান ছিল ১৫৪। সেখান থেকে তারা ভেঙে পড়ে ১৯১ রানে। ব্যাট করতে নেমে ভারত খুব সহজেই সেই রান তুলে নেয়।  

 

[আরও পড়ুন: Cricket In Olympic Games 2028: ১২৮ বছর পর অলিম্পিকে ফিরল ক্রিকেট, ঘোষণা করল আইওসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement