shono
Advertisement

ICC ODI World Cup 2023: ‘ভারতকে বাংলাদেশ হারালেই…’, পাকিস্তানি নায়িকার মোহময়ী প্রস্তাব

কী প্রস্তাব দিলেন পাক অভিনেত্রী?
Posted: 05:16 PM Oct 18, 2023Updated: 07:34 PM Oct 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণেতে বৃহস্পতিবার ভারতের সামনে বাংলাদেশ (India vs Bangladesh)। তার আগে পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি (Sehar Shinwari) চাইছেন, বাংলাদেশের কাছে হার মানুক ভারত। আহমেদাবাদে টিম ইন্ডিয়ার কাছে বিধ্বস্ত হতে হয়েছে পাকিস্তানকে। সেই হারের প্রতিশোধ নিক বাংলার বাঘেরা। শাকিব আল হাসানরা যদি রোহিত শর্মার দলের বিরুদ্ধে জয় পান, তাহলে আরও একটা কাজের প্রতিশ্রুতি দিয়েছেন শেহার শিনওয়ারি। কী সেই প্রতিশ্রুতি?
পাক অভিনেত্রী টুইট করেছেন, ”ইনশাল্লাহ, আমার বাঙালি বন্ধু পরের ম্যাচে আমাদের হারের প্রতিশোধ নেবে নিশ্চয়। ভারতকে বাংলাদেশ হারাতে পারলে আমি ঢাকায় যাব এবং বাঙালি ছেলের সঙ্গে ডিনার ডেটে গিয়ে ভাত-মাছ খাব।” 

Advertisement

[আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে কেমন দল নামাবে টিম ইন্ডিয়া? শাকিবের খেলা নিয়ে ধোঁয়াশা কাটল]

আহমেদাবাদে ভারতের কাছে বিধ্বস্ত হয়েছে পাকিস্তান। সেই হারের পর থেকে পাক অধিনায়ক বাবর আজম সমালোচিত হচ্ছেন। প্রাক্তন পাক ক্রিকেটাররা বাবর আজমের ভীরু অধিনায়কত্বের সমালোচনা করেছেন। পাকিস্তানের পরবর্তী ম্যাচ অস্ট্রেলিয়ার সঙ্গে।

বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) অজিদের শুরুটা মোটেও ভালো হয়নি। প্রথম তিনটি ম্যাচের মধ্যে মাত্র একটিতেই জিতেছে অজিরা। ডেভিড ওয়ার্নাররা পরের ম্যাচও জিততে চাইবেন, তা বলাই বাহুল্য। অন্যদিকে ভারতের কাছে হারের শোক ভুলে পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে চাইবেন বাবর আজমরা।

[আরও পড়ুন: বিশ্বকাপের যোগ্যতা পর্বে হারল ব্রাজিল, চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement