shono
Advertisement

ICC ODI World Cup 2023: লজ্জার হারের পর বিরাটের কাছ থেকে জার্সি আদায়! বাবরকে ধুয়ে দিলেন আক্রম, দেখুন ভাইরাল ভিডিও

চটে লাল ওয়াসিম আক্রম।
Posted: 01:53 PM Oct 15, 2023Updated: 01:53 PM Oct 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫৫ রানে ৩ থেকে ১৯১ রানে অল আউট। শেষ ৩৬ রানে ৮ উইকেট হারিয়ে টিম ইন্ডিয়ার (Team India) কাছে অসহায় আত্মসমর্পণ করেছে পাকিস্তান (Pakistan)। ফলাফল যা হওয়ার তাই হল। বিশ্বকাপে ৩১ বছরের ইতিহাসে চিরপ্রতিদ্বন্দ্বীকে টেক্কা দিয়ে ৮-০ ব্যবধানে এগিয়ে গেল রোহিত শর্মার (Rohit Sharma) দল। আর এর পরেই একটা ভিডিও ভাইরাল হয়ে যায়। চলতি বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) লজ্জার হার হজম করার পরেও, বিরাট কোহলির (Virat Kohli) কাছে থেকে জার্সি নিলেন বাবর আজম (Babar Azam)। পুরো ক্রিকেট দুনিয়া দুই মহাতারকার বন্ধুত্বের ব্যাপারটা ভালো চোখে দেখলেও, ওয়াসিম আক্রম (Wasim Akram) কিন্তু বর্তমান পাক অধিনায়কের আচরণে বেজায় চটেছেন। বাবরকে একেবারে ধুয়ে দিলেন ‘সুলতান অফ সুইং’।

Advertisement

আহমেদাবাদের (Ahmedabad) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) বাবরের এমন কাজকর্ম দেখে আর মাথা ঠিক রাখতে পারেননি প্রাক্তন পাক অধিনায়ক। আক্রম সটান বলে দেন, “বিরাটের কাছ থেকে দুটি জার্সি নিয়েছে বাবর। শুধু আমি নই গোটা দুনিয়া সেটা দেখেছি। পাকিস্তানের হতাশাজনক পারফরম্যান্সের পর সমর্থকরা খুবই কষ্ট পাচ্ছে। সেই সময় খোলা মাঠে বিরাটের থেকে জার্সি উপহার নেওয়াটা ঠিক হয়নি। হতেই পারে তোমার কাকুর ছেলে কোহলির জার্সি চেয়েছে, সেটা তুমি ম্যাচের শেষে ড্রেসিংরুম থেকেও নিতে পারতে। আমার মতে বাবরের উচিত ছিল সকলের সামনে বিরাটের থেকে জার্সি না নিয়ে ব্যক্তিগত ভাবে নেওয়া।”

[আরও পড়ুন: ম্যাচ শেষ ‘সান্ত্বনা পুরস্কার’, বাবরকে জার্সি উপহার দিলেন বিরাট]

 

মহারণের শেষে দুই দলের ক্রিকেটারদের বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায়। বিরাট প্রথমে শাদাব খান ও এর পর বাবরের সঙ্গে কথা বলছিলেন। এর মধ্যেই বিরাট নিজের সই করা জার্সি উপহার দেন পাকিস্তানের অধিনায়ককে। বাবরকেও হাসি মুখে সেই জার্সি নিতে দেখা যায়। তার পরেও বেশ কিছুক্ষণ কথা বলেন দুই তারকা। সেই ভিডিও নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের বক্তব্য, বাবরকে ম্যাচ শেষে সান্ত্বনা পুরস্কার দিয়েছেন ‘কিং কোহলি’। সেই সঙ্গে বাবর ভারতের প্রাক্তন অধিনায়কের কাছ থেকে গুরুমন্ত্রও পেয়েছেন। যদিও আক্রম কিন্তু বাবরের আচরণ মেনে নিতে পারছেন না।

ভারত-পাক ম্যাচ মানেই খুনে মেজাজ, বিপক্ষ মানেই শত্রু। সেসব ধ্যানধারণা অনেকদিন আগেই গুঁড়িয়ে দিয়েছেন বিরাট, বাবররা। ইদানিং বরং দুই দলের ক্রিকেটারদের মধ্যে সৌহার্দ্য, বন্ধুত্ব অনেক বেশি দৃশ্যনীয়। ম্যাচের ফল যায় হোক, খেলা শুরুর আগে এবং শেষের পর কোনওরকম কোনও তিক্ততা দুই দেশের তারকাদের মধ্যে দেখা যায় না। কিন্তু প্রাক্তন পাক তারকা তাঁর দলের বর্তমান অধিনায়কের আচরণ দেখে রেগে গেলেন।

[আরও পড়ুন: ৮-০ ব্যবধানে পাকিস্তানকে হারাতেই ‘বন্ধু’ শোয়েবকে ট্রোল করলেন শচীন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement