shono
Advertisement

ICC World Cup 2023: মাঠে পড়ে গিয়ে মাথায় চোট! ইংল্যান্ড ম্যাচ থেকে ছিটকে গেলেন ম্যাক্সওয়েল

পড়ে গিয়ে সংজ্ঞা হারান অজি তারকা।
Posted: 03:54 PM Nov 01, 2023Updated: 04:51 PM Nov 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন অস্ট্রেলিয়ার তারকা গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। ক্রিকেট.কম.এইউ-র প্রতিবেদন অনুযায়ী, গল্ফ কার্টের থেকে পড়ে গিয়ে সংজ্ঞা হারান ম্যাক্সওয়েল। কনকাশন হয় তাঁর। সেই কারণেই ৪ নভেম্বরের অস্ট্রেলিয়া-ইংল্যান্ড (Australia vs England) ম্যাচে খেলতে পারবেন না ম্যাক্সওয়েল।
ম্যাচটি হওয়ার কথা আহমেদাবাদে। কবে ফিরতে পারেন ম্যাক্সওয়েল? প্রতিবেদন অনুযায়ী, ম্যাক্সওয়েলের প্রত্যাবর্তন নির্ভর করছে তাঁর সুস্থতার উপরে। অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, ”গল্ফ কার্টের পিছনে বসেছিল ম্যাক্সেওয়েল। সেখান থেকে পড়ে গিয়ে সংজ্ঞা হারায় ম্যাক্সওয়েল।” ২৮ অক্টোবর নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে খেলেছেন অজিরা। তার পর বেশ কয়েকদিনের বিশ্রাম পেয়ে যাচ্ছে অস্ট্রেলিয়া। 

Advertisement

[আরও পড়ুন: ‘ক্রিকেটার হওয়ার পিছনে ওয়াংখেড়ের অবদান অনেক’, ঘরের মাঠে নামার আগে বলছেন রোহিত]

২৮ তারিখের পরে অজিদের ম্যাচ ৪ নভেম্বর। দুটো ম্যাচের মধ্যে যে সময় পাচ্ছেন অজিরা, সেই সময়ে গল্ফ খেলে নিজেদের মানসিক দিক থেকে চাঙ্গা রাখার কাজ করছেন ডেভিড ওয়ার্নাররা।

এবারই যে প্রথমবার ম্যাক্সওয়েল এমন দুর্ঘটনার কবলে পড়লেন, এমন নয়। এর আগেও ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পরে বন্ধুর পার্টিতে গিয়ে পাঁ ভাঙেন ম্যাক্সওয়েল। দীর্ঘ রিহ্যাবের পরে ভারতের বিরুদ্ধে সিরিজে ফিরে আসেন ম্যাক্সওয়েল। বিশ্বকাপের আগে ওই একই চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যেতে হয়েছিল ম্যাক্সওয়েলকে। বিশ্বকাপে (ICC World Cup 2023) অজি তারকা ৪০ বলে সেঞ্চুরি হাঁকান। কিন্তু হঠাৎ দুর্ঘটনার কবলে পড়ায় ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ থেকেই ছিটকে যেতে হয় অজি তারকাকে। 

[আরও পড়ুন: বাংলাদেশি ব্যাটারকে জিজ্ঞাসা করে রিভিউ নিচ্ছে পাকিস্তান, হাসিতে ফেটে পড়লেন শাস্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement