shono
Advertisement

শ্রীলঙ্কা ম্যাচের আগে সাংবাদিকের ভূমিকায় সূর্যকুমার, তারপর কী করলেন? দেখুন ভিডিও

হঠাৎ কেন ভোলবদল ভারতীয় মিডল অর্ডার তারকার?
Posted: 12:33 PM Nov 01, 2023Updated: 12:39 PM Nov 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ নেট প্র্যাকটিসে নজর কাড়ছেন তো কেউ ড্রেসিংরুমের মন জয় করে বিশ্বকাপের (ICC World Cup 2023) মরশুমে উঠে আসছেন শিরোনামে। কিন্তু এ কী! ব্যাট-প্যাড সরিয়ে রেখে একেবারে অন্য ভূমিকায় সূর্যকুমার যাদব! শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে ক্রিকেটার স্কাইকে নয়, সাংবাদিক স্কাইকে প্রত্যক্ষ করল মুম্বইবাসী।

Advertisement

ঘাবড়ে গেলেন তো? বিষয়টা তাহলে একটু খোলসা করে বলা যাক। বুধবার বিসিসিআইয়ের (BCCI) তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। আর সেখানেই দেখা যাচ্ছে ভারতীয় মিডল অর্ডার তারকার কীর্তি। চলতি বিশ্বকাপে ভারতীয় দল কেমন খেলছে, তাঁর পারফরম্যান্স নিয়ে ক্রিকেটপ্রেমীদের কী প্রতিক্রিয়া- এসব প্রশ্নের উত্তর জানতে একেবারে সাংবাদিকের ভূমিকায় অবতীর্ণ তিনি। কেউ যাতে চিনতে না পারে, তার জন্য মাথায় টুপি, মুখে মাস্ক চাপিয়ে হাতে ক্যামেরা নিয়ে বেরিয়ে পড়েন সূর্য। মজার বিষয় হল, সূর্য যখন তৈরি হয়ে মুম্বইয়ের টিম হোটেল থেকে বেরচ্ছেন, তখন সতীর্থ রবীন্দ্র জাদেজাও তাঁকে দেখে চিনতে পারেননি।

[আরও পড়ুন: বিশ্বকাপের ম্যাচ শেষে এই ২ স্টেডিয়ামে দেখা যাবে না আতশবাজির রোশনাই, জানাল BCCI]

হোটেল থেকে বেরিয়ে সোজা চলে যান মেরিন ড্রাইভে। সেখানেই উপস্থিত সাধারণ মানুষকে একের পর এক প্রশ্ন করতে থাকেন। সূর্যকে চিনতে না পেরে সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে থাকেন তাঁরাও। এক যুবক যেমন জানান, সূর্যের উচিত আরও উপরে খেলতে নামা। এক মহিলা আবার নিজের পছন্দের ক্রিকেটার হিসেবে নাম নেন রোহিত শর্মার।

তবে শেষমেশ এক তরুণী সূর্যের প্রশংসা করেন। বলেন, ‘‘সূর্যের খেলা আমার ভালো লাগে। কী ভাবে যে উনি এই সব শট খেলেন। ওই জন্যই ওঁকে মিস্টার ৩৬০ বলা হয়।’’ এমন প্রশংসা শুনে আর নিজের পরিচয় গোপন রাখতে পারেননি সূর্য। সানগ্লাস, মাস্ক খুলে তরুণীকে জানিয়ে দেন, তিনিই ভারতীয় তারকা। উচ্ছ্বসিত তরুণী সূর্যর সঙ্গে ছবিও তোলেন। এর পর হোটেলের পথে যাওয়ার সময় বেশ গর্বের সঙ্গেই সূর্য বলে দেন, “অভিনয়টা কিন্তু খারাপ করি না আমি!” চলতি টুর্নামেন্টে দুম্যাচে খেলেছেন স্কাই। প্রথমটায় রান না পেলেও দ্বিতীয় ম্যাচে ৪৯ রান করেন। তবে হার্দিক পাণ্ডিয়া দলে ফিরলে তাঁর ভবিষ্যৎ কী হবে, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: আটবার ব্যালন ডি’অর জয়ী মেসিকে ৮টি স্পেশাল সোনার আংটি উপহার, কী বিশেষত্ব?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement