shono
Advertisement

‘ইয়র্কার কিং’ বুমরাহর আগুনে পেসে বোল্ড ভারতকে বেগ দেওয়া অলি পোপ, দেখুন ভাইরাল ভিডিও

বুমরাহর আগুনে পেসে ব্যাকফুটে ইংল্যান্ড।
Posted: 04:01 PM Feb 03, 2024Updated: 04:56 PM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু বিদেশের ঘাসে ভরা বাউন্সি পিচে নয়, ঘরের মাঠে পাটা পিচেও আগুন ঝরাতে পারেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। সেটা ফের একবার বুঝিয়ে দিলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা পেসার। দ্বিতীয় টেস্টে (IND vs ENG) বোলারদের সাহায্যে ইংল্যান্ডকে (England) চাপে রেখেছিল ভারত। এবং সেটা বুমরাহর জন্যই। এরইমধ্যে তাঁর বোলিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়ে গেল।

Advertisement

প্রথম টেস্টের প্রথম ইনিংসে মাত্র ১ রানে ফিরেছিলেন অলি পোপ (Ollie Pope)। কিন্তু দ্বিতীয় ইনিংসে সেই ডানহাতি ব্যাটারই ভারতীয় দলকে ব্যাকফুটে ঠেলে দিয়েছিলেন। ২৭৮ বলে তাঁর ১৯৬ রানের ইনিংসে ছিল ২১টি চার। সেই ইনিংস ভারতের বিরুদ্ধে ২৮ রানে জিততে সাহায্য করেছিল। তবে এবার বুমরাহর পেসের কাছে অসহায় আত্মসমর্পণ করলেন। ঘাতক ইয়র্কারে ভেঙে গেল তাঁর স্টাম্প। শুন্যে উড়ে গেল বেল। সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[আরও পড়ুন: শোয়েব অতীত, শামির সঙ্গে ঘর বাঁধছেন সানিয়া? ভাইরাল ছবি ঘিরে শোরগোল!]

বুমরাহর ইয়র্কারে ভেঙে গেল অলি পোপের স্টাম্প। ছবি: X হ্যান্ডেল

ইংল্যান্ডের প্রথম ইনিংসে ২৭.৫ ওভারে সেই ঘটনা ঘটে। কিছুক্ষণ আগেই জো রুটকে ফিরিয়েছিলেন বুমরাহ। স্বভাবতই তাঁর আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। আর সেই আত্মবিশ্বাসের উপর ভর করেই অলি পোপকে লক্ষ্য করে ইয়র্কার করেন বুমরাহ। বলের লাইন মিস করতেই ভেঙে যায় তাঁর স্টাম্প। ৫৫ বলে ২৩ রানে ফিরতে বাধ্য হন অলি পোপ।

 

তবে এই প্রথম কিন্তু অলি পোপকে আউট করেননি বুমরাহ। এই নিয়ে ১০ ইনিংসে ৫বার ইংল্যান্ডের ব্যাটারকে ফিরিয়েছেন ভারতের তারকা। এহেন অলি পোপকে তিনি আরও কতবার আউট করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘পূজারা কিন্তু অপেক্ষা করছে!’, ফর্ম হারানো শুভমানকে সতর্ক করলেন রবি শাস্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement