shono
Advertisement

‘কেএল রাহুলের জ্যোতিষীর কাছে যাওয়া উচিত!’ কেন এমন কটাক্ষ করলেন প্রাক্তন ওপেনার?

তৃতীয় টেস্ট খেলতে পারবেন কেএল রাহুল?
Posted: 02:59 PM Jan 30, 2024Updated: 03:46 PM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি টিম ইন্ডিয়ার (Team India) তারকা। তবে চোট-আঘাত বারবার তাঁর কেরিয়ারে বাধা হয়ে দাঁড়িয়েছে। ২০২১ সালে পাঁচবার চোট পেয়েছেন। ২০২২ সালে একবার। ২০২৩ সালে চারবার। আর ২০২৪ সালের প্রথম মাসেই চোটের কবলে পড়লেন কেএল রাহুল (KL Rahul)। এশিয়া কাপের পর বিশ্বকাপ এবং এর পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে এবার ইংল্যান্ডের বিরুদ্ধে (IND vs ENG) প্রথম টেস্ট। দারুণ ফর্মে ছিলেন কেএল রাহুল। কিন্তু একইসঙ্গে তিনি বড্ড চোটপ্রবণ। আর তাই তাঁর চোট নিয়ে প্রশ্ন তুলে কটাক্ষ করলেন আকাশ চোপড়া (Aakash Chopra)। চোটের জন্য দ্বিতীয় টেস্টের দল থেকে ছিটকে যেতেই কেএল রাহুলকে তীব্র কটাক্ষ করেছেন ভারতের প্রাক্তন ওপেনার।

Advertisement

আকাশ চোপড়া নিজের ইউটিউবে বলেছেন, “আমার তো মনে হচ্ছে, ওর এখন রাহুল দশা চলছে। কিছু তো একটা আছে। যখনই ভালো চলে সব কিছু, তখনই কিছু না কিছু হয়ে যায় ভাইয়ের। কেএল রাহুলের জ্যোতিষীর কাছে যাওয়া উচিত!”

[আরও পড়ুন: একদা সতীর্থ বিরাট এখন ‘শত্রু’! কী বলছেন ২৪ কোটি ৭৫ লক্ষ টাকার নতুন নাইট স্টার্ক?]

খুব একটা ভুল বলেননি আকাশ। রাহুল যখনই ফর্মে, তখনই চোট পেয়ে ছিটকে যান মাঠ থেকে। হ্যামস্ট্রিংয়ের চোটে আক্রান্ত হয়েছেন বেশি। থাই মাসলে চোট থেকে কবজির চোট, কিছুই বাদ নেই। গত বছর ওয়ান ডে বিশ্বকাপের আগেও তাঁকে নিয়ে চিন্তা ছিল। চোট সারিয়ে ফিরে টিমকে টেনেছিলেন। আবার চোট পেলেন ইংল্যান্ড সিরিজে।

অনেকেই তাঁকে ভবিষ্যতের অধিনায়ক ভাবতে শুরু করেছিলেন। কিন্তু চোট-আঘাত কেএল রাহুলের কেরিয়ারে অন্যতম বড় বাধা হয়ে দাঁড়াচ্ছে। সেটা নিয়ে সন্দেহের অবকাশ নেই।

[আরও পড়ুন: ছোটবেলার বন্ধুর সব অভিযোগ ভিত্তিহীন, মানহানি মামলায় দিল্লি হাইকোর্টে আবেদন ধোনির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement