shono
Advertisement

Ind vs Pak World Cup 2023: শনিবার ভারত-পাক মহারণে কি বাধা হতে পারে বৃষ্টি? সম্ভাবনা ওড়াচ্ছে না হাওয়া অফিস

আবহাওয়া কতটা প্রভাব ফেলবে মহারণে?
Posted: 12:39 PM Oct 13, 2023Updated: 05:04 PM Oct 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ভারত-পাকিস্তান মহারণে কি বাদ সাধতে পারে বৃষ্টি? আহমেদাবাদের আবহাওয়ার পূর্বাভাস বলছে, সে সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Advertisement

এমনিতে শুক্রবার সকাল থেকে আহমেদাবাদের আকাশ ঝকঝকে। সেই সঙ্গে বাড়তি পাওনা গরম আর লু। কিন্তু হাওয়া অফিস বলছে, শনিবার পরিস্থিতি কিছুটা বদলালেও বদলাতে পারে। আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী, শনিবার আহমেদাবাদে হালকা হলেও বৃষ্টির (Met Dept) সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দপ্তরের এক কর্তা জানিয়েছেন, শনিবার আহমেদাবাদে বৃষ্টি হতে পারে। পরের পাঁচ দিন সেই সম্ভাবনা নেই। তবে আকাশ মেঘলা থাকবে। সেই সঙ্গে শহরতলিতেও বৃষ্টি হবে।

[আরও পড়ুন: বিশ্ব ক্ষুধা সূচকে আরও নামল ভারত! কেন্দ্রকে তোপ বিরোধীদের]

অর্থাৎ হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, সেভাবে ভারী বৃষ্টির আশঙ্কা না থাকলেও হালকা বৃষ্টি হতেই পারে। সেই সঙ্গে আকাশ মেঘলা থাকবে। যা খেলার ফলাফলে বিরাট প্রভাব ফেলতে পারে। কারণ মেঘলা আকাশে অনেক সময় পেস বোলাররা খানিকটা হলেও বাড়তি সুবিধা পান। সুইং পান। যা পাক পেসারদের সুবিধা দেবে। তবে আকাশ যদি মেঘলা থাকে তাহলে বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ সিরাজরাও সাহায্য পাবেন।

[আরও পড়ুন: ‘এমন পরিস্থিতি কোনও দিন দেখিনি’, ইজরায়েল থেকে ফিরে স্বস্তির নিঃশ্বাস ভারতীয়দের]

এবারের বিশ্বকাপের (Ind vs Pak World Cup 2023) কোনও উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। শনিবার ভারত-পাক ম্যাচের আগে তাই একটি মেগা সংগীতানুষ্ঠানের আয়োজন করেছে ভারতীয় বোর্ড। দুপুর সাড়ে ১২টা নাগাদ ওই অনুষ্ঠানে পারফর্ম করবেন অরিজিত সিং, শংকর মহাদেবনরা। কিন্তু বৃষ্টি হলে বোর্ডের সব পরিকল্পনায় প্রশ্নচিহ্ন পড়ে যেতে পারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement