shono
Advertisement

ভারতে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ

একথা ঘোষণা করল ইন্টারন্যাশনাল বক্সিং অ্যাসোসিয়েশন বা এআইবিএ। The post ভারতে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:01 PM Jul 25, 2017Updated: 01:31 PM Jul 25, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় বক্সিংয়ের মুকুটে জুড়তে চলেছে নয়া পালক। প্রথমবারের জন্য ভারতে অনুষ্ঠিত হতে চলেছে পুরুষদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ। তবে ২০১৯-এ নয়, অনুষ্ঠিত হবে ২০২১ সালে। এমনটাই জানিয়েছে ইন্টারন্যাশনাল বক্সিং অ্যাসোসিয়েশন বা এআইবিএ। মস্কোতে অনুষ্ঠিত দু’দিনের এক্সিকিউটিভ বৈঠকের পরই এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

Advertisement

[মিতালিদের পারফরম্যান্সে হুঁশ ফিরল বোর্ডের, বেতন কাঠামোয় আসছে পরিবর্তন]

বৈঠকের পর এআইবিএ প্রেসিডেন্ট ডঃ চিং কুয়ো য়ু একটি বিবৃতিতে জানান, ‘২০১৯ সালে সোচিতে পুরুষদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ হবে, এটা জেনে খুশি হয়েছি। এর পাশাপাশি তার পরেরবার অর্থাৎ ২০২১ সালে নয়াদিল্লিতে অনুষ্ঠিত হবে এই চ্যাম্পিয়নশিপ। কারণ বক্সিং খেলার উন্নতিতে যা যা দরকার সেটা করে দেখিয়েছে ভারতীয় বক্সিং ফেডারেশন।’ এদিকে, ২০১৯ সালে তুরস্কের ট্রাবজনে অনুষ্ঠিত হবে মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ। এদিন সেকথাও জানায় এআইবিএ। চিং বলেন, ‘তুরস্কের তরফ থেকে যে প্রেজেন্টেশন দেওয়া হয়েছে, সেটার পর আমি জানি ২০১৯ সালে ট্রাবজনে দুর্দান্তভাবেই মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ আয়োজিত হবে।’ এদিনের বৈঠকে ট্রাবজনে মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ আয়োজনের ব্যাপারে সম্মতি জানায় উপস্থিত প্রত্যেকেই।

 

[এবার মহিলাদের জন্যও আইপিএল চালু হোক, চান মিতালি]

এদিকে, এর আগে ভারতে কখনও পুরুষদের বক্সিং চ্যাম্পিয়নশিপ আয়োজিত হয়নি। তবে ২০০৬ সালে মহিলাদের বক্সিং চ্যাম্পিয়নশিপ আয়োজিত হয়েছে। সেদিক থেকে ২০২১ সালে এই টুর্নামেন্টটিও সফলভাবে আয়োজনের ব্যাপারে আশাবাদী ভারতীয় বক্সিং ফেডারেশন।

[খেলার মাঠে জাতীয় পতাকা অবমাননার অভিযোগ অক্ষয়ের বিরুদ্ধে]

The post ভারতে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার