shono
Advertisement

আরও পেশাদার ইন্টার মায়ামি, মেসির জন্য এই ব্যবস্থাও করল ক্লাব

ইন্টার মায়ামির হয়ে ফুল ফোটাচ্ছেন মেসি।
Posted: 06:37 PM Aug 18, 2023Updated: 07:29 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসির (Lionel Messi) জন্য বডিগার্ড আনল ইন্টার মায়ামি। মেসি যেখানে, সেই বডিগার্ডকেও সেখানেই দেখা যাচ্ছে।

Advertisement

ইন্টার মায়ামিতে (Inter Miami) যোগ দেওয়ার খবর ছড়িয়ে পড়তেই দলের গোলকিপার বলেছিলেন, মেসির জন্য পুরোদস্তুর প্রস্তুত নয় ইন্টার মায়ামি। এই মন্তব্য করার জন্য ইন্টার মায়ামি পরে বহিষ্কার করে সেই গোলকিপারকে। 

[আরও পড়ুন: অসম্ভবকে সম্ভব করার ১৫ বছর, অনুপ্রেরণার আরেক নাম বিরাট কোহলি]

 

উল্লেখ্য, খেলোয়াড়দের জন্য সেভাবে নিরাপত্তার ব্যবস্থা ছিল না ইন্টার মায়ামিতে। ফুটবলাররা যত্র তত্র ঘুরতে পারেন। কিন্তু মেসি তো আর পাঁচজনের মতো নন। তাঁকে দেখলে দাঁড়িয়ে পড়েন পথচলতি মানুষ। তাঁকে একটু ধরা, একটু ছোঁয়া, তাঁর সই সংগ্রহের জন্য সমর্থকরা অনন্ত অপেক্ষায় থাকেন।

মেসির নিরাপত্তার জন্য তাই একজন বডিগার্ডকে নিয়োগ করা হয়েছে। টুইটারে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ইন্টার মায়ামির টিমবাসের পাশে দাঁড়িয়ে রয়েছেন সুগঠিত চেহারার এক বডিগার্ড। সবার শেষে মেসি বাস থেকে নামার পরে সেই বডিগার্ডকে দেখা যায় মহানায়কের পিছন পিছন হাঁটছেন।

 

শোনা যাচ্ছে, সপরিবারে মেসি নৈশভোজে গেলে, অনুশীলনের আগে, খেলার আগে আর্জেন্টাইন নায়কের ছায়সঙ্গী হিসেবে দেখা যায় সেই বডিগার্ডকে। 

[আরও পড়ুন: মোহনবাগানকে হারিয়ে ‘নায়ক’ কুয়াদ্রাত, বিদেশি মিডিয়ার চর্চায় ইস্টবেঙ্গল কোচ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement