shono
Advertisement

পন্থদের শিবিরে করোনার থাবার জের, দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচ নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল BCCI

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হতে হয়েছে মিচেল মার্শকে।
Posted: 03:06 PM Apr 19, 2022Updated: 03:06 PM Apr 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL 2022) মাঝেই দিল্লি ক্যাপিটালসের শিবিরে হানা দিয়েছে মারণ করোনা ভাইরাস। আক্রান্ত হয়েছেন মোট পাঁচজন। যাঁদের মধ্যে রয়েছেন অজি অলরাউন্ডার মিচেল মার্শও। এই খবর সামনে আসার পরই আগামী বুধবারের দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচ ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। আদৌ কি এই পরিস্থিতিতে ম্যাচ হওয়া সম্ভব? ওঠে প্রশ্ন। এবার সেই ম্যাচ নিয়েই বড়সড় আপডেট দিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

Advertisement

মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডের তরফে জানানো হয়েছে, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে পুণেতে নয়, ম্যাচটি আয়োজিত হবে মুম্বইয়ে। অর্থাৎ পুণের এমসিএ স্টেডিয়ামে নয়, ব্র্যাবোর্নেই হবে দিল্লি (Delhi Capitals) বনাম পাঞ্জাবের লড়াই। আগামিকাল ম্যাচে নামার আগে ফের ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হবে। রিপোর্ট আসার পরই নির্ধারিত হবে ম্যাচের ভাগ্য। সোমবার দিল্লি শিবিরে করোনা আক্রান্তের খবর সামনে আসার পরই আর পুণে যায়নি দল। সেই কারণেই মুম্বইয়ে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হল।

[আরও পড়ুন: প্রতিবেশীর খোঁজখবর নিতে গিয়ে বচসা, ফুচকা বিক্রেতাকে পিটিয়ে খুনের অভিযোগ দুর্গাপুরে]

উল্লেখ্য, কয়েকদিন আগে দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট প্রথম এই মারণ ভাইরাসের (Coronavirus) কবলে পড়েন। এরপর দলের এক ম্যাসিওর করোনা সংক্রমিত হন। তারপরই ক্রিকেটার ও অন্যান্য স্টাফদের ব়্যাপিড টেস্ট করানো হয়। জানা যায়, মোট পাঁচজনের রিপোর্ট পজিটিভ আসে। যার মধ্যে মিচেল মার্শের শরীরে উপসর্গ থাকায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। তাঁর সিটি ভ্যালু ছিল ১৭। করোনা আক্রান্ত হওয়ায় অন্তত ১০ দিনের জন্য মাঠের বাইরে চলে গেলেন তিনি।

মার্শের (Mitchell Marsh) পাশাপাশি কোভিড-১৯ থাবা বসিয়েছে দলের সোশ্যাল মিডিয়া টিমের এক সদস্যের শরীরে। সংক্রমিত হোটেলের তিনজন স্টাফও। তবে অন্যান্য ক্রিকেটারের আরটি-পিসিআর টেস্ট নেগেটিভ এসেছে বলেই ফ্র্যাঞ্চাইজির তরফে জানানো হয়। ফলে ম্যাচ যে বাতিল হচ্ছে না, তা এবার নিশ্চিত করল বিসিসিআই।

[আরও পড়ুন: লোডশেডিংয়ের অন্ধকারে ডুবে পাকিস্তান, জ্বালানির অভাবে থমকে বিদ্যুৎ উৎপাদন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement