shono
Advertisement

IPL 2022: ব্রিটিশ ধারাভাষ্যকারের থেকে কোহিনূর চেয়ে বসলেন গাভাসকর! তারপর? দেখুন ভিডিও

কেন হঠাৎ উঠল এমন প্রসঙ্গ?
Posted: 05:05 PM Apr 11, 2022Updated: 06:45 PM Apr 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল তো শুধুই বাইশ গজের লড়াই নয়, মাঠ ও মাঠের বাইরের নানা মজার খবর ও ঘটনার জন্য কোটি টাকার এই টুর্নামেন্ট উপভোগ করেন ক্রিকেটপ্রেমীরা। চলতি আইপিএলে (IPL 2022) ফের এমনই একটি মজার ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা। ধারাভাষ্য দেওয়ার সময় নাকি ব্রিটিশ ধারাভাষ্যকারের কাছ থেকে সোজা কোহিনূর হিরে (Kohinoor) চেয়ে বসলেন সুনীল গাভাসকর!

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। রাজস্থান রয়্যালস ও লখনউ সুপার জায়ান্টসের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝেই বল একেবারে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিলেন গাভাসকর (Sunil Gavaskar)। বরাবরই মজার মজার কথা বলে কিংবা কোনও বিষয় নিয়ে রশিকতা করতে ভালবাসেন তিনি। আবার ভারতীয় কিংবদন্তির হালকা চালে দেওয়া পরামর্শ অনেক সময় আগামীদের অনুপ্রেরণাও হয়ে ওঠে। এবার তিনি মশকরা করলেন ইংলিশ ধারাভাষ্যকার অ্যালান উইলকিন্সের সঙ্গে। তাঁর কাছেই ইংল্যান্ডে থাকা কোহিনূরের আবদার জানালেন।

[আরও পড়ুন: ‘বাংলায় গ্রেপ্তারিতে কোনও রং দেখা হয় না’, হাঁসখালি কাণ্ডে মুখ খুললেন মুখ্যমন্ত্রী]

ঘটনাটা ঠিক কী? আসলে রবিবার সঞ্জু স্যামসনদের সঙ্গে কেএল রাহুলের দলের ম্যাচ চলাকালীন একবার স্ক্রিনে ফুটে ওঠে মুম্বইয়ের মেরিন ড্রাইভ। পর্যটকদের অতি প্রিয় এই জায়গাটি রাতের অন্ধকারে হয়ে উঠেছিল মোহময়ী। মায়ানগরী মুম্বইয়ের এই রূপ দেখে মুগ্ধ হয়ে এর সঙ্গে ব্রিটেনের রানি এলিজাবেথের নেকলেসের তুলনা করেন গাভাসকর। মজা অ্যালানের উদ্দেশে বলেন, “আমরা এখনও কোহিনূর হিরের অপেক্ষায় বসে আছি।” গাভাসকরের কথায় দু’জনই হেসে ফেলেন।

তবে এখানেই থেমে না গিয়ে গাভাসকর মজা করে জিজ্ঞেস করেন, ব্রিটিশ সরকারের সঙ্গে অ্যালানের কোনও যোগসূত্র আছে কি না। অ্যালান অনুরোধে অমূল্য সেই হিরে এ দেশ কি কোনওভাবে ফেরত পেতে পারে? গাভাসকরের এহেন রশিকতাই এখন নেটদুনিয়ার চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

[আরও পড়ুন: মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের মামলায় নয়া মোড়, স্পিকারকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement