shono
Advertisement

প্রকাশ্যে এল ধোনির চেন্নাইয়ের নতুন আদলের জার্সি, দেখুন ভাইরাল ভিডিও

কেমন হল ধোনির দলের নতুন জার্সি?
Posted: 06:42 PM Feb 09, 2024Updated: 07:54 PM Feb 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবকিছু ঠিকঠাক থাকলে মার্চ থেকেই শুরু হয়ে যাবে আসন্ন আইপিএল (IPL 2024)। এরই মাঝে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ভক্তদের জন্য দারুণ খবর। মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) দল এবারের ক্রোড়পতি লিগে নতুন আদলের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে। সেই জার্সি অবশেষে প্রকাশ্যে এল। সোশাল মিডিয়ার সৌজন্যে সেই জার্সি উদ্বোধনের ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

Advertisement

এবার সিএসকে-র (CSK) ক্রিকেটারদের জার্সিতে ইতিহাদের লোগো থাকবে। সম্প্রতি বলিউড তারকা ক্যাটরিনা কাইফকে ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে ঘোষণা করেছে ইতিহাদ। এরপরেই পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন সিএসকে-র সঙ্গে চুক্তির কথা ঘোষণা করেছে এই সংস্থা।

[আরও পড়ুন: সঞ্জু ব্যর্থ হলেও শচীনের অপরাজিত শতরানে ব্যাপক চাপে বাংলা]

 

ইতিহাদের সঙ্গে চুক্তি প্রসঙ্গে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, “চিরাচরিত স্পনসরের চেয়ে অন্যরকম এই চুক্তি। আমাদের সমর্থকদের জন্য অসাধারণ অভিজ্ঞতা তৈরি করাই আমাদের লক্ষ্য। স্পোর্টস পার্টনারশিপকে আমরা নতুন উচ্চতায় পৌঁছে দিতে চাই।”

গত বছর হাঁটুতে ব্যথা নিয়েই আইপিএল খেলেছিলেন ধোনি। সেজন্য এবারের আইপিএলে আদৌ তাঁর দেখা মিলবে কি না, সেই নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। তবে গতবার আইপিএল জেতার পরেই অস্ত্রোপচার করান বিশ্বজয়ী ভারতীয় অধিনায়ক। এবার তাঁর মাঠে নামা একেবারে নিশ্চিত। আর এমন প্রেক্ষাপটে আসন্ন মরশুমের জন্য নিজেদের নতুন জার্সি প্রকাশ্যে আনল সিএসকে।

[আরও পড়ুন: বিরাট-ফ্যাফ ডু প্লেসিস নন, আইপিএলে সেরা ওপেনিং জুটি কোনটা? জানালেন গাভাসকর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement