shono
Advertisement

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তারকার মেলা, মঞ্চে অক্ষয়, সোনু, রহমান ম্যাজিক

গতবারের আইপিএলের মঞ্চে কাঁপিয়ে ছিলেন অরিজিৎ সিং।
Posted: 09:46 AM Mar 21, 2024Updated: 03:12 PM Mar 21, 2024

স্টাফ রিপোর্টার: আইপিএলের বোধন ঘিরে এমনিতেই যা অবস্থা হয়েছে চেন্নাইয়ের, সেটা রবিচন্দ্রন অশ্বিনের টিকিট চেয়ে সোশ‌্যাল মিডিয়ায় পোস্টের পর থেকেই বোঝা যাচ্ছিল। উদ্বোধনেই মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলি ব্লকবাস্টার। টিকিটের হাহাকার যে হবে, সেটা বোঝাই যাচ্ছিল। তার মধ্যে আবার জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের বন্দোব‌স্ত করছে বোর্ড। কিছুদিন আগেই ডব্লুপিএলের উদ্বোধনে শাহরুখ খান, শাহিদ কাপুররা পারফর্ম করেছেন। গতবারের অনুষ্ঠানে অরিজিৎ সিংরা ছিলেন। এবার থাকছেন অক্ষয় কুমার। সঙ্গে টাইগার শ্রফ। রয়েছেন সোনু নিগম আর এআর রহমানও। স্বাভাবিকভাবেই এবারও যে জমকালো অনুষ্ঠান হবে, সেটা বলে দেওয়াই যায়।

Advertisement

এদিন আইপিএলের সোশ‌্যাল মিডিয়া পেজে সরকারিভাবে তা জানিয়ে দেওয়া হয়েছে। চিপকে সিএসকে বনাম আরসিবি ম‌্যাচের আগে এই অনুষ্ঠান হবে। ঠিক হয়েছে সন্ধে সাড়ে ছ’টা থেকে অনুষ্ঠান শুরু হবে (IPL 2024 Opening Ceremony)। ম‌্যাচ শুরু রাত আটটায়। একে তো শুরুতেই ধোনি বনাম বিরাট ‘শো’, তার উপর আবার এরকম উদ্বোধনী অনুষ্ঠান। দাঁড়ান, এখানেই শেষ নয়। গোটা দেশ যাতে আইপিএল উৎসবে অংশ নিতে পারে, তার বন্দোবস্তও করছে ভারতীয় বোর্ড। গোটা দেশে পঞ্চাশটা ফ‌্যান পার্কের বন্দোবস্ত করা হচ্ছে। দেশের পঞ্চাশটা শহর জুড়ে।

[আরও পড়ুন: মুম্বই সিটিকে ৩ পয়েন্ট ‘উপহার’ ফেডারেশনের, আইএসএলে আচমকা চাপে মোহনবাগান

২০২৪ সালের উইমেন্স প্রিমিয়ার লিগেও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান দেখা গিয়েছিল। শাখরুখ খান, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মলহোত্রার মতো তারকারা ডব্লিউপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতিয়েছিলেন। আর আইপিএলের উদ্বোধনী মঞ্চে খিলাড়ি কুমারের সঙ্গে টাইগার। এপ্রিল মাসে মুক্তি পাবে এই জুটির নতুন ছবি বড়ে মিঞা ছোটে মিঞা। শোনা যাচ্ছে, আইপিএলের মঞ্চে সেই ছবির প্রচারও করবেন অক্ষয় ও টাইগার। একে বলে এক ঢিলে দুপাখি মারা।

[আরও পড়ুন: মণীশ পাণ্ডের ছক্কা খেয়ে রেগে আগুন রাসেল! নাইট শিবিরে কি অশান্তি?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement