shono
Advertisement

ঈশানের মজার প্রশ্ন, সোজা ব্যাটে খেললেন অমিতাভ! শাহেনশাহকে কী এমন প্রশ্ন করলেন টিম ইন্ডিয়ার তারকা?

ভিডিও দেখলে দারুণ মজা পাবেন।
Posted: 02:56 PM Dec 28, 2023Updated: 07:40 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হটসিটে বসে রয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। আর তাঁর সামনে ঈশান কিষাণ (Ishan Kishan) ও স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)। জাতীয় দলের দুই তারকা উপস্থিত কৌন বনেগা কোড়পতির (Kaun Banega Crorepati) মঞ্চে। জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের নিয়ম অনুযায়ী একঝাঁক প্রশ্নের উত্তর দিতে হয় স্মৃতি ও ঈশানকে। তবে এবার দেখা গেল শাহেনশাহ-কে মজার প্রশ্ন করে বসলেন টিম ইন্ডিয়ার (Team India) উইকেটকিপার-ব্যাটার। অবশ্য বলিউডের মহানায়কও থেমে যাওয়ার বান্দা নন। তিনিও দারুণ জবাব দিলেন। সোশাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল।

Advertisement

অনুষ্ঠানের একটি অংশে অমিতাভের দিকে তাকিয়ে মজার প্রশ্ন করেন ঈশান। দুজনের কথোপকথন সংবাদ প্রতিদিন.ইন-এর পাঠকদের জন্য তুলে ধরা হল।

ঈশান: আপনাকে একটা প্রশ্ন করতে চাই। তবে সেই প্রশ্নের আগে আপনাকে চারটি অপশন দেব!

অমিতাভ: কিন্তু আগে তো প্রশ্নটা বলুন।

ঈশান: না স্যর, আগে আপনাকে অপশনটা মন দিয়ে শুনতে হবে।

অমিতাভ: ঠিক আছে। আপনি যা বলবেন সেটা মেনে নেব।

 

ঈশান: আপনাকে চারটি অপশন দিলাম। প্রথম অপশন ‘খুদা গাওয়া’, দ্বিতীয় ‘সরকার’, তৃতীয় ‘ডন’, চতুর্থ অপশন ‘শাহেনশাহ’। প্রশ্নটা হল জয়া জি-র নামের আগে আপনার অভিনীত কোন সিনেমার শিরোনাম ব্যবহার করবেন?

অমিতাভ: জয়ার নামের আগে একটাই শিরোনাম বসবে। সেটা ‘সরকার’। সেটা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই।

[আরও পড়ুন: কুস্তি নিয়ে অলিম্পিক সংস্থার সিদ্ধান্ত নাপসন্দ, আইনি পদক্ষেপের হুমকি ব্রিজভূষণ ঘনিষ্ঠ সঞ্জয়ের]

এদিকে কেবিসির (KBC) সেটে এক দর্শক আবার স্মৃতিকে কঠিন প্রশ্ন করে বসেন। এক দর্শক বলেন, ‘সোশাল মিডিয়ায় আপনার প্রচুর ফলোয়ার্স রয়েছে। ভারতের প্রচুর তরুণ আপনাকে ফলো করেন। আমার আপনার কাছে এটাই প্রশ্ন যে, একটা ছেলের কোন কোন গুণ থাকা আপনি পছন্দ করেন?’ প্রশ্ন শুনে স্মৃতি হাসতে থাকেন। এর পর অমিতাভ সেই দর্শককে জিজ্ঞাসা করেন, তাঁর বিয়ে হয়েছে কিনা। উত্তরে তিনি জানান, তাঁর বিয়ে হয়নি এবং সেইজন্য তিনি এই প্রশ্ন করেছেন।

 

এর পর স্মৃতি বলেন, ‘এমন প্রশ্ন আমার কাছে আসবে আশা করিনি। ভাল ছেলে হতে হবে। আমার যত্ন নেবে। আমার ক্রিকেট খেলাটা বুঝবে। একটা মেয়ে হিসেবে আমি ওকে বেশি সময় দিতে পারব না। আমি যে দু’টি দিক কোনও ছেলের মধ্যে দেখব তা হল প্রথমত, সে আমাকে যত্ন করবে। আর দ্বিতীয় আমার খেলাটা সাপোর্ট করবে।’

[আরও পড়ুন: আগামী সপ্তাহে জাতীয় জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ, আট বছর পর নামছেন দীপা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement