shono
Advertisement

জয় শাহ-রাহুল দ্রাবিড়ের নির্দেশকে বৃদ্ধাঙ্গুষ্ঠ, ফের রনজি ট্রফি খেললেন না অবাধ্য ঈশান

বোর্ডের নির্দেশ মানছেন না ঈশান কিষান। বিতর্কের কেন্দ্রে তিনি।
Posted: 12:07 PM Feb 16, 2024Updated: 03:05 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) তাঁকে নির্দেশ দিয়েছিলেন ঘরোয়া টুর্নামেন্ট খেলতে হবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহ বলেছিলেন, ঘরোয়া ক্রিকেট খেলতেই হবে। ঘরোয়া টুর্নামেন্ট নিয়ে আর কোনও বাহানা সহ্য করা হবে না।
কিন্তু ঈশান কিষান (Ishan Kishan) আছেন ঈশান কিষানেই।
বোর্ডের তরফে তাঁর কাছে নির্দেশিকা এসেছিল ১৬ তারিখ থেকে শুরু হতে চলা ঝাড়খণ্ড-রাজস্থান রনজি ম্যাচ খেলতেই হবে। কিন্তু বোর্ডের নির্দেশকে বৃদ্ধাঙ্গুষ্ঠ দেখিয়ে ঈশান কিষান মাঠেই নামলেন না। ওয়াকিবহাল মহল মনে করছে, আইপিএলের জন্য নিজের প্রস্তুতিকে অগ্রাধিকার দিচ্ছেন ঈশান কিষান।

Advertisement

 

[আরও পড়ুন: ‘ছেলেটাকে দেখে রাখবেন স্যর’, সরফরাজের অভিষেকের পরে রোহিতকে অনুরোধ বাবার]

সূত্রের খবর, হার্দিক ও ক্রুনাল পাণ্ডিয়ার সঙ্গে অনুশীলনে ব্যস্ত বিতর্কিত ঈশান কিষান। কিন্তু তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান বুঝতে পারছেন না, তিনি বোর্ডের বিরাগভাজন হচ্ছেন। এর আগে মানসিক অবসাদের অজুহাত দিয়ে দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথে দল ছেড়েছিলেন। দুবাইয়ে তাঁকে পার্টি করতেও দেখা গিয়েছে। ঈশান কিষানকে নিয়ে বিরক্ত বোর্ড কর্তারা। জয় শাহ কারও নাম না নিয়েই বলেছেন, ”ফোনের মাধ্যমে সবাইকে জানিয়ে দেওয়া হয়েছে ঘরোয়া টুর্নামেন্টে খেলা বাধ্যতামূলক। এবার চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হবে, নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান, কোচ এবং অধিনায়ক যখন চাইছেন লাল বলের ক্রিকেট খেলতেই হবে, তখন খেলতেই হবে। এর অন্যথা হলে চলবে না।”
ঈশান কিষান কারও কথা শোনার বান্দাই নন। তিনি নিজের খেয়ালে চলছেন।

[আরও পড়ুন: PSG ছাড়ছেন, জল্পনায় সিলমোহর দিলেন এমবাপে, এবার কি রিয়াল মাদ্রিদ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement