shono
Advertisement

হায়দরাবাদকে হারিয়ে পাঁচে পাঁচ, আইএসএলে ছুটছে মোহনবাগানের বিজয়রথ

প্রথম দল হিসাবে আইএসএলে অনবদ্য রেকর্ড সবুজ-মেরুনের।
Posted: 10:01 PM Dec 02, 2023Updated: 10:14 PM Dec 02, 2023

মোহনবাগান: ২ (হ্যামিল, আশিস রাই)
হায়দরাবাদ: ০
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিপক্ষ লিগ টেবিলের লাস্ট বয়। হায়দরাবাদ এফসি। মোহনবাগানের বিরুদ্ধে নামার আগে যারা ৭ ম্যাচের একটাও জেতেনি। পয়েন্ট ছিল মাত্র ৩। মাসখানেক আগে হলে যে কেউ চোখ বন্ধ করে বলে দিত, এই হায়দরাবাদ এফসি মোহনবাগানের কাছে পাত্তাও পাবে না। কিন্তু শনিবার আইএসএলের লাস্ট বয়ের বিরুদ্ধে বেশ কষ্ট করেই জিততে হল সবুজ-মেরুনকে।

Advertisement

হায়দরাবাদের বিরুদ্ধে গোল করার জন্য সবুজ-মেরুন শিবিরকে অপেক্ষা করতে হল ৮৫ মিনিট পর্যন্ত। ৮৫ মিনিটে মোহনবাগানের হয়ে প্রথম গোলটি করলেন ব্রেন্ডন হ্যামিল। সাহাল আব্দুল সামাদের অনবদ্য পাস থেকে দুর্দান্ত ফিনিশ করে সবুজ-মেরুনকে এগিয়ে দেন হ্যামিল। অতিরিক্ত সময়ে গোল করে ব্যবধান বাড়ান আশিস রাই। মোহনবাগান ম্যাচ জেতে ২-০ গোলে।

[আরও পড়ুন: ‘১০০ মিটার ছক্কার মারো কীভাবে?’ রিঙ্কুর কাছে রহস্য জানতে চাইলেন জিতেশ, দেখুন ভাইরাল ভিডিও]

শেষ মুহূর্তে জোড়া গোলে জিতলেও দলের পারফরম্যান্স বেশ চিন্তায় রাখবে মোহনবাগানকে। শুরু থেকে সবুজ-মেরুন শিবির যে চেষ্টা করল না, তেমনটা নয়। সুযোগ আসেনি, তেমনটাও নয়। কিন্তু কাঙ্ক্ষিত গোল কিছুতেই আসছিল না। আশিক কুরুনিয়ন, মনবীর সিং, দিমিত্রি পেত্রাতোসরা না থাকায় অনেকটা দুর্বল হয়েছে আক্রমণভাগ। সেটা এদিন ভালোই বোঝা গেল। তাছাড়া আগের ম্যাচে ৫ গোল হজম করার ধাক্কাটাও ছিল। তবে কথায় আছে, শেষ ভালো যার, সব ভালো তার। হলও সেটাই। শেষপর্যন্ত হ্যামিল এবং আশিস গোল করে দলকে জেতালেন।

[আরও পড়ুন: আইপিএলের নিলামের আগে কোথায় ‘ক্যাপ্টেন কুল’ ধোনি? কী করছেন? দেখুন ভাইরাল ভিডিও]

এই জয়ের ফলে মোহনবাগান আইএসএলে নিজেদের ১০০ শতাংশ জয়ের রেকর্ড বজায় রাখল। পাঁচ ম্যাচের পাঁচটিতেই জয়। এর আগে আইএসএল মরশুমের শুরুতে এই কীর্তি কেউ গড়তে পারেনি। যা কিনা রেকর্ড। পাঁচ জয়ের পর লিগ টেবিলের তিন নম্বরে সবুজ-মেরুন শিবির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement