shono
Advertisement
ISL 2024

পুজোতেও নেই ছুটি, ডার্বিতে আলবার্তোকে খেলানোর চেষ্টা মোহনবাগান কোচ মোলিনার

ডার্বির প্রস্তুতিতে ইতিমধ্যেই নেমে পড়েছে ইস্টবেঙ্গল।
Published By: Amit Kumar DasPosted: 01:45 PM Oct 14, 2024Updated: 04:28 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তমী থেকে দশমীতে যেখানে অনুশীলন ছুটি গোটা দলের, সেখানে সপ্তমী আর নবমীতে ছুটি নেই মোহনবাগানের তিন গুরুত্বপূর্ণ ফুটবলারের। সাহাল আব্দুল সামাদ, আশিক কুরুনিয়ান আর আলবার্তো রডরিগেজ এই তিন ফুটবলারকে ছুটির মধ্যেও দু’দিন রিহ্যাব করতে দেখা গেল।

Advertisement

বিশেষ করে আলবার্তো রডরিগেজ এই মুহূর্তে মোহনবাগান রক্ষণের মূল স্তম্ভ। তিনি না থাকলে ১৯ অক্টোবর আইএসএলের(ISL 2024) ডার্বিতে সমস্যায় পড়তে হতে পারে মোহনবাগান রক্ষণকে। গত মহামেডান ম্যাচে চোট পেয়েছিলেন রডরিগেজ। তারপর থেকে বেশ কয়েক দিন বল নিয়ে অনুশীলন করেননি তিনি। ডার্বির আগে অন্তত এই তিন ফুটবলারের মধ্যে রক্ষণের রডরিগেজকে পেতে চাইছেন মোলিনা।

শনিবার থেকে ইস্টবেঙ্গল ডার্বির প্রস্তুতিতে নেমে পড়ার পর ছুটি কাটিয়ে সোমবার থেকে ডার্বির প্রস্তুতিতে নেমে পড়বে মোহনবাগানও। বেঙ্গালুরুর বিরুদ্ধে পর্যুদস্ত হওয়ার পর মহামেডানের বিরুদ্ধে ৩-০ জয়ের পর স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস কিছুটা বেড়েছে লিস্টন কোলাসোদের। এখন এই আত্মবিশ্বাসটাকে হাতিয়ার করে আইএসএলে পরের ডার্বিতে এগিয়ে যেতে চান মোলিনা। একইসঙ্গে ইস্টবেঙ্গলকেও রীতিমতো গুরুত্ব দিচ্ছেন মোহনবাগান কোচ। কোনওভাবেই তিনি প্রতিপক্ষকে হালকভাবে দেখছেন না। লক্ষ‌্য একটাই, ধারাবাহিকতা বজায় রাখা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুজোর ছুটির মধ্যেও দু’দিন রিহ্যাব করতে দেখা গেল মোহনবাগানের তিন গুরুত্বপূর্ণ ফুটবলারকে।
  • সোমবার থেকে ডার্বির প্রস্তুতিতে নেমে পড়বে মোহনবাগানও।
  • গত মহামেডান ম্যাচে চোট পেয়েছিলেন রডরিগেজ।
Advertisement