shono
Advertisement

‘আইপিএল সার্কাস’, টুর্নামেন্ট শুরুর আগে কেন একথা বললেন নাইট তারকা?

নবছর পরে আবার আইপিএলে অজি তারকা।
Posted: 01:16 PM Mar 16, 2024Updated: 01:16 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ নবছর পরে আইপিএলের মূলস্রোতে ফিরেছেন মিচেল স্টার্ক (Mitchell Starc)। এবারের নিলামে কলকাতা নাইট রাইডার্স (KKR) অজি তারকাকে প্রায় ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে কিনেছে। স্টার্কের দিকে তাকিয়ে কেকেআর ভক্তরা। তাঁর আগুনে বোলিংয়ের ফায়দা কি এবারের টুর্নামেন্টে নিতে পারবে কলকাতা নাইট রাইডার্স শিবির? সময় এর উত্তর দেবে।
তবে মেগা ইভেন্টে নামার আগে অস্ট্রেলিয়ান তারকা মিচেল স্টার্ক আইপিএলকে ‘সার্কাস’-এর সঙ্গে তুলনা করেছেন। অজি তারকাকে বলতে শোনা গিয়েছে, ”দলে কয়েকজন ক্রিকেটারকে পাব যাদের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছি। এটা অত্যন্ত উত্তেজক একটা টুর্নামেন্ট। বিশ্বের অন্যতম সেরা টি-টোয়েন্টি লিগ যথন, তখন এটা অনেকটা সার্কাসের মতোই। আমি এই টুর্নামেন্টে নামার জন্য মুখিয়ে রয়েছি।” 

Advertisement

[আরও পড়ুন: আইপিএল-এর দ্বিতীয়ার্ধ কি মরুদেশে? মেগা টুর্নামেন্ট নিয়ে জল্পনা তুঙ্গে]

কলকাতায় ইতিমধ্যেই এসে পৌঁছেছেন নাইট মেন্টর গৌতম গম্ভীর, রিঙ্কু সিংরা। আইপিএলের শেষ মুহূর্তের প্রস্তুতিতে তুলির টান দিচ্ছেন। স্টার্কও কেকেআর-এর হয়ে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবেন বলে মানসিক দিক থেকে নিজেকে তৈরি করছেন। স্টার্ক বলেছেন, ”আমি প্রায় নবছর পরে আইপিএলে ফিরেছি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলোরের হয়ে খেলার স্মৃতি আমার কাছে টাটকা। কেকেআর-এর ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের অপেক্ষায় রয়েছি। একসঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছি।”
এর আগে স্টার্ক বলেছিলেন, আইপিএল খেলার থেকে দেশের হয়ে শততম টেস্ট ম্যাচ খেলা আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ। তাঁর সেই মন্তব্য নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। সেই স্টার্কই আবার ফিরেছেন আইপিএলে। 

[আরও পড়ুন: মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং বিধায়কদের বেতন বৃদ্ধির বিলে অবশেষে সই রাজ্যপালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement