shono
Advertisement

সাতপাকে বাঁধা পড়লেন ক্রুনাল পান্ডিয়া, বিয়ের আসরে শচীন

ছিলেন অমিতাভ বচ্চন, মুকেশ আম্বানিও। The post সাতপাকে বাঁধা পড়লেন ক্রুনাল পান্ডিয়া, বিয়ের আসরে শচীন appeared first on Sangbad Pratidin.
Posted: 09:26 PM Dec 28, 2017Updated: 03:56 PM Dec 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  জাহির খান, ভুবনেশ্বর কুমার, বিরুষ্কার পর এবার ক্রুনাল পান্ডিয়া। বিবাহিতদের ক্লাবে ঢুকে পড়লেন আরও একজন ক্রিকেটার। বুধবার মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে দীর্ঘদিনের প্রেমিকা পাঙ্কুরি শর্মার সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়লেন মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার। ক্রুনাল ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার দাদা। তাঁর বিয়েতে হাজির ছিলেন শচীন তেন্ডুলকর-সহ বর্তমান ও প্রাক্তন অনেক ক্রিকেটারই।

Advertisement

[মুম্বইয়ে বিরুষ্কার রিসেপশনে চাঁদের হাট, দেখুন ছবি]

বছরের শেষলগ্নে ভারতীয় ক্রিকেটমহলের সানাইয়ের সুর। ২৩ নভেম্বর বিয়ে করেছিলেন ভারতীয় দলে প্রাক্তন ও বর্তমান দুই তারকা। অভিনেত্রী সাগরিকা ঘাটকের সঙ্গে বিয়ে হয়েছিল জাহির খানের। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের মাঝেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন ভুবনেশ্বর কুমার। পাত্রী নূপূর নাগর। আর ১১ ডিসেম্বর ইটালিতে বিয়ে করলেন বিরুষ্কা। রূপকথার সেই বিয়ের ছবি, ভিডিও এখনও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার মুম্বইয়ে রিসেপশন হয়ে গেল বিরাট-অনুষ্কার। বুধবার ফের বাণিজ্যনগরীতে বসল আরও এক ক্রিকেটারের বিয়ের আসর। দীর্ঘদিনের প্রেমিকা পাঙ্কুরি শর্মাকে বিয়ে করলেন মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, কেএল রাহুল, পার্থিব প্যাটেল, কিরণ মোরের মতো প্রাক্তন ও বর্তমান অনেক ক্রিকেটারই হাজির ছিলেন বিয়েতে। তবে ত্রুনাল পান্ডিয়ার বিয়েতে হাজির থেকে নজর কাড়লেন মাস্টার ব্লাস্টার শচিন তেন্ডুলকর। ছিলেন অমিতাভ বচ্চন, সস্ত্রীক মুকেশ আম্বানিও। আইপিএল মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে নজর কেড়েছেন দুই ভাই হার্দিক ও ক্রনাল পান্ডিয়া। হার্দিক এখন জাতীয় দলেও তারকা হয়ে উঠেছেন।

 

 

 

[তারকাখচিত রিসেপশনে প্রতিবন্ধী ফ্যানকে নিমন্ত্রণ, বিরুষ্কাকে কুর্নিশ নেটিজেনদের]

 

The post সাতপাকে বাঁধা পড়লেন ক্রুনাল পান্ডিয়া, বিয়ের আসরে শচীন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement