shono
Advertisement

‘প্যারিসে থাকা আমার পক্ষে কঠিন হচ্ছিল’, সাঁ জাঁ ছাড়ার কারণ জানালেন মেসি

বার্সা ছাড়তে চাননি কখনও, জানিয়ে দিলেন মেসি।
Posted: 12:46 PM Aug 18, 2023Updated: 07:38 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাণের বার্সা ছাড়তে চাননি কখনওই। কিন্তু একরাতের সিদ্ধান্তে বার্সেলোনা (Barcelona) ছেড়ে প্যারিসে চলে আসতে হয়েছিল লিওনেল মেসিকে (Lionel Messi)। আর প্যারিসে থাকতে থাকতেই তিনি বুঝলেন, নতুন এই শহরে থাকাটা তাঁর কাছে কঠিন হয়ে দাঁড়াচ্ছে। ইন্টার মায়ামির (Inter Miami) হয়ে প্রথম সাংবাদিক সম্মেলনে মেসি বললেন, ”আমি পিএসজিতে যাওয়ার জন্য বার্সেলোনা ছাড়তে চাইনি। এক রাতের সিদ্ধান্তে বার্সা ছাড়ি। কিন্তু আমি বার্সেলোনাতেই থাকতে চেয়েছিলাম। প্যারিসে থাকাটা আমার কাছে কঠিন হয়ে দাঁড়াচ্ছিল। কিন্তু এখানে (ইন্টার মায়ামি) সম্পূর্ণ উলটো ঘটনাই ঘটছে আমার সঙ্গে।”

Advertisement

ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকে অন্য এক মেসিকে দেখা যাচ্ছে। ছ’ ম্যাচে ন’ গোল করে ফেলেছেন। প্যারিস সাঁ জাঁ-য় এক রাতের সিদ্ধান্তে চলে যেতে হয়েছিল মেসিকে। কিন্তু ইন্টার মায়ামিতে অনেক ভাবনা চিন্তা করে গিয়েছিলেন। 

[আরও পড়ুন: ‘ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বন্ধুত্ব করা খুব কঠিন’, সাক্ষাৎকারে বিস্ফোরক অশ্বিন]

 

এমএলএস-এ যোগ দেওয়ার পর দারুণ সাড়াও পেয়েছেন মেসি। তিনি বলেছেন, ”এই শহরে আমি এসেছি অনেক ভাবনাচিন্তার পরে। এক রাতের সিদ্ধান্তে এখানে আসিনি। ফলে সবকিছুই এখন সহজ মনে হচ্ছে।”

 

রবিবার লিগস কাপের ফাইনাল। মেসির ইন্টার মায়ামির সামনে ন্যাশভিল। আর্জেন্টাইন মহাতারকা বলছেন, ”এটা আমার কাছে অবিশ্বাস্য এক ব্যাপার। সমর্থকদের জন্য, ক্লাবের জন্যও দারুণ এক ব্যাপার।” 

[আরও পড়ুন: কতটা ম্যাচ ফিট? রোহিত-দ্রাবিড়ের প্রত্যাশা পূরণ করতে পারবেন? বড় মন্তব্য করলেন বুমরাহ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement