shono
Advertisement

বিশ্বজয়ীদের বিশেষ উপহার, আর্জেন্টিনা সতীর্থদের সোনার iPhone দেবেন মেসি

ভারতীয় মুদ্রায় প্রত্যেকটি ফোনের দাম ১ কোটি ৭৩ লক্ষ টাকা।
Posted: 01:10 PM Mar 02, 2023Updated: 01:10 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২২ সালে কাতারের (2022 Qatar World Cup) মাটিতে দাঁড়িয়ে অধরা বিশ্বকাপ জিতেছেন। স্বপ্নপূরণের পথে সঙ্গী সতীর্থদের জন্য এবার বিশেষ উপহারের ব্যবস্থা করলেন আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi)। জানা গিয়েছে, সোনার তৈরি আইফোন উপহার দিতে চাইছেন তিনি। দলের সকল খেলোয়াড় ও সাপোর্ট সাটাফের জন্য ইতিমধ্যেই ৩৫টি আইফোনের (iPhone) অর্ডার দিয়েছেন এল এম টেন।

Advertisement

সংবাদসংস্থা সানের তরফে জানা গিয়েছে, বিশেষ ডিজাইন করা আইফোনের অর্ডার দিয়েছেন মেসি। প্রত্যেকটি ফোনের দাম ১ লক্ষ ৭৫ হাজার পাউণ্ড। ভারতীয় মুদ্রায় এর পরিমাণ ১ কোটি ৭৩ লক্ষ টাকা। প্রত্যেকটি ফোনের পিছনে দলের সদস্যের নাম লেখা থাকবে। এছাড়াও আর্জেন্টিনা (Argentina) দলের লোগো আঁকা থাকবে ফোনের পিছনে। বিখ্যাত ডিজাইনার বেন লিয়নের সঙ্গে বসে নিজেই এই ডিজাইন করেছেন মেসি।

[আরও পড়ুন: উসকানির প্রমাণ পায়নি আদালত, ৪০ দিন পর জামিন ISF বিধায়ক নওশাদ সিদ্দিকির]

বেন জানিয়েছেন, “বরাবরই আমাদের থেকে একাধিক ডিজাইনার জিনিস কেনে লিও। বিশ্বকাপ জয়ের মাস দুয়েক পরেই আমাদের সঙ্গে মেসি যোগাযোগ করে। ও জানায়, সতীর্থদের জন্য বিশেষ কোনও উপহার দিতে চায়। সাধারণত ঘড়ি জাতীয় উপহার দেওয়া হয়। কিন্তু আমরা দু’জন মিলে বসে নতুন আইফোন ডিজাইন করি।”

কবে এই আইফোন হাতে পাবেন দি’মারিয়া-মার্টিনেজরা, তা অবশ্য জানা যায়নি। ফ্রান্সকে পেনাল্টি শুট আউটে হারিয়ে বিশ্বকাপ জেতার পরেই আবেগপ্রবণ হয়ে পড়েন মেসি। সতীর্থদেরও একাধিকবার ধন্যবাদ জানিয়েছেন তিনি। দলের এই অসাধারণ কীর্তির কথা চিরস্মরণীয় করে রাখতে এবার বিশেষ উপহারের ব্যবস্থা করতে চলেছেন এল এম টেন। 

[আরও পড়ুন: কলকাতায় ফের টাকার পাহাড়! ট্যাংরায় পুলিশি অভিযানে উদ্ধার ৬৫ লক্ষ, গ্রেপ্তার এক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement