shono
Advertisement

ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচে নামবেন মেসি? জবাবে মার্টিনো যা বললেন…

মেসি আবেগে ভাসছে মায়ামি।
Posted: 01:12 PM Jul 20, 2023Updated: 01:12 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টার মায়ামিতে অভিষেক ঘটতে চলেছে লিওনেল মেসির (Lionel Messi)। শুক্রবার ইন্টার মায়ামির (Inter Miami) সামনে ক্রুজ আজুল। আর সেই ম্যাচে শুরু থেকে নাও দেখা যেতে পারে মেসিকে। ভক্তদের একটা হাফ পর্যন্ত অপেক্ষা করে থাকতে হতে পারে। দ্বিতীয়ার্ধে হয়তো মাঠে নামবেন এলএম ১০।

Advertisement

ইন্টার মায়ামির কোচ টাটা মার্টিনো। সের্জিও বুস্কেটসও যোগ দিয়েছেন ইন্টার মায়ামিতে। মার্টিনো জানাচ্ছেন, মেসি এবং বুস্কেটস খেলার জন্য তৈরি ঠিকই। তবে এই দুই তারকাকে কখন নামানো হবে তা এখনও স্থির করে উঠতে পারেননি মার্টিনো। ইন্টার মায়ামি কোচ বলছেন, ”যা মনে হচ্ছে ওরা খেলার মতো ফিট। শুক্রবার ওদের দেখা যাবে মাঠে। তবে শুরু থেকে খেলবে নাকি বিরতির পরে মাঠে নামবে, সেই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়নি এখনও। তবে লিও এবং বুসি খেলতে পারে।”

[আরও পড়ুন: হরমনপ্রীতকে ‘জেমাইমা’ বললেন ধারাভাষ্যকার, মোক্ষম জবাব ভারত অধিনায়কের]

 

এদিকে মেসিকে দেখার জন্য ইন্টার মায়ামি ভক্তদের মধ্যে বাড়ছে উন্মাদনা। আর সেই কারণেই মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম আকাশছোঁয়া। ২১ জুলাইয়ের ম্যাচ টিকিটের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৯০ লাখের কাছাকাছি। মেসি-ম্যাচের টিকিটের এই অস্বাভাবিক দাম ইন্টার মায়ামির যে কোনও ম্যাচের থেকেও ৯০০ শতাংশ বেশি। এই ম্যাচের টিকেটের ন্যূনতম মূল্য এখন ৪৮৭ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪০ হাজার টাকা। টিকিটের এমন এভারেস্ট ছোঁয়া দামও ফুটবলভক্তদের উৎসাহে ভাটা ফেলেনি।

[আরও পড়ুন: কলকাতা লিগে বাংলার ছেলের দুরন্ত গোল, পুসকাসের দৌড়ে এরিয়ানের সৈকত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement